শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

যৌনকর্মীদের ‘ঈদ উপহার’

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৫৭ Time View

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্বপাড়ার ১৫শ জন যৌনকর্মীর মাঝে ঈদ সামগ্রী উপহার দেন রাজবাড়ী পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান।

বৃহস্পতিবার বিকেল ৪টায় দৌলতদিয়া যৌনকর্মীদের নিজস্ব সংগঠন “অসহায় নারী ঐক্য সংগঠনের” মাঠে উত্তরণ ফাউন্ডেশন এর উদ্দ্যেগে ঈদ উপলক্ষে এ উপহার সামগ্রী বিতরন করা হয়।

এসময় ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি রাজবাড়ী পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান বলেন “কাউকে পেছনে ফেলে এগিয়ে যাওয়া নয়” স্লোগানের বিশ্বাস ধারণ করে উত্তরণ ফান্ডেশন পিছিয়ে পরা অসহায় মানুষের মাঝে বিভিন্ন সময় সার্বিক সহযোগিতা করে থাকেন। সেই ধারাবাকিতায় আগামী ঈদ-উল-ফিতর উপলক্ষে দৌলতদিয়া যৌনপল্লীতে বসবাসকারী ১৫০০ জন যৌনকর্মীর মাঝে একটি করে শাড়ী বিতরণ করা হয়।

প্রধান অতিথি রাজবাড়ী পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান আরও জানান, ঢাকা বিভাগের ডিআইজি হাবিবুর রহমানের পক্ষ থেকে উত্তরন ফাউন্ডেশন গত কয়েক বছর থেকে ঈদ ও বিশেষ উৎসব এর সময় দৌলতদিয়া যৌনপল্লীতে বসবাসকারী ১৫০০শত যৌনকর্মীদের সার্বিক উন্নয়ন ও উপহার সামগ্রী দিয়ে থাকেন। সেই ধারাবাহিকতায় ঈদ-উল-ফিতর উপলক্ষে দৌলতদিয়া অসহায় ও দুস্থ্যদের মাঝে শাড়ী বিতরন করেন।

শাড়ী বিতরন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার সালাউদ্দিন আহম্মেদ, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি রাশেদ রায়হান, গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, অসহায় নারী ঐক্য সংগঠনের সভাপতি ঝুমুর বেগম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com