শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

ঈশান গোপালপুরে প্রীতি ফুটবল

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৮৭ Time View

দুই জেলার খেলোয়াড়দের মধ্যে ভাতৃত্বের বন্ধন অটুট রাখতে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে। গত শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় ফরিদপুর সদর ঈশান ইনস্টিটিউশন মাঠ প্রাঙ্গনে এ প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। ১ নং ঈশান গোপালপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে এ প্রীতি ম্যাচে অংশ নেন ইউনাইটেড ক্লাব, ঢাকা বনাম ঈশান গোপালপুর ফুটবল একাদশ, ফরিদপুর। প্রীতি ম্যাচে ইউনাইটেড ক্লাব, ঢাকা ২-১ গোলে ঈশান গোপালপুর ফুটবল একাদশকে পরাজিত করে জয়ী হয়। প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ ফরিদপুর জেলা শাখার সভাপতি শামীম হক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ।

১ নং ঈশান গোপালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সহীদুল ইসলাম মজনু’র সভাপতিত্বে খেলায় সার্বিকভাবে সহযোগিতায় ছিলেন ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ইলিয়াস হোসেন, সহ-সভাপতি এস. এম সুলতান আহমেদ, ঈশান ইনস্টিটিউশন এর প্রধান শিক্ষক এ. কে. এম ইউসুফ আলী, ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. শহিদুল ইসলাম শহিদ প্রমুখ।

১ নং ঈশান গোপালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও প্রীতি ম্যাচের আয়োজক সহীদুল ইসলাম মজনু বলেন, খেলাধুলা করলে শরীর ও মন সবসময়ই ভালো থাকে। খেলোয়াড়দের মধ্যে ভাতৃত্বের বন্ধন অটুট রাখতে ও প্রতিযোগিতামূলক খেলা সৃষ্টির লক্ষে এমন আয়োজন করা হয়েছে। প্রীতি ম্যাচে জয়ী দলের জন্য অভিনন্দন ও পরাজিত দলের জন্য শুভ কামনা রইল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com