শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

গোয়ালন্দে এতিম শিশুদের অংশগ্রহণে ইসলামী বিষয়ক প্রতিযোগিতা

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৯ Time View

“সুশিক্ষার আলো, ঘরে ঘরে জ্বালো”- স্লোগানে রাজবাড়ীর গোয়ালন্দে কুরআনের পাখিদের মধ্যে কুরআন তিলাওয়াত ও ইসলামিক সংগীত প্রতিযোগিতা, ৩ জন মসজিদের খতিবকে সম্মাননা স্মারক এবং বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টায় গোয়ালন্দ উপজেলার দক্ষিণ উজানচর মঙ্গলপুর শামসুল উলুম হাফিজিয়া ও এতিম খানায় দৌলতদিয়ায় অবস্থিত জ্ঞানের আলো সমাজকল্যাণ সংগঠনের উদ্যোগে শিশুদের মধ্যে কুরআন তিলাওয়াত, ইসলামিক সংগীত প্রতিযোগিতা, খতিবদের মধ্যে সম্মাননা স্মারক প্রদান, পুরস্কার বিতরণ ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কুরআন তিলাওয়াত ও ইসলামিক সংগীত প্রতিযোগিতার বিচারক হিসাবে উপস্থিত ছিলেন রাজবাড়ী ভাজন চালা মাদ্রাসার শিক্ষক ও দৌলতদিয়া যদু ফকির পাড়া জামে মসজিদের খতিব মাওলানা মুফতি লাবিব হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ জামে মসজিদের খতিব মুফতি মাওলানা জুনায়েদ হোসাইন, দৌলতদিয়া লোকমান চেয়ারম্যান পাড়া ও ২ নং বেপারী পাড়া জামে মসজিদের খতিব হাফেজ আব্দুল মালেক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জ্ঞানের আলো সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সাব্বির হোসেন সুজন। এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দক্ষিণ উজানচর মঙ্গলপুর শামসুল উলুম হাফিজিয়া ও এতিম খানার সুপার মো. নুরুল আমিন, গোয়ালন্দ ফুটবল একাডেমীর চেয়ারম্যান মো. সাজ্জাদ হোসেন, জ্ঞানের আলো সমাজ কল্যাণ সংগঠনের সমন্বয়ক রজ্জব আলী সরদার, উদ্যােক্তা রুবেল মৃধা, প্রতিষ্ঠাতা সদস্য চাঁদ, নয়ন, জাকির শেখ, শরিফুল ইসলাম, আজীবন সদস্য আরিফুল ইসলাম মুন্নু প্রমুখ।

অনুষ্ঠানে মাদ্রাসার অর্ধশত শিক্ষার্থী, শিক্ষক, অতিথি, সংগঠনের সদস্য ও সুধীবৃন্দ মিলে শতাধিক মানুষ অংশ নেন। বিজয়ীদের হাতে অতিথিরা ক্রেস্ট তুলে দেন। এসময় প্রতিষ্ঠানের পক্ষ হতে ৩ জন খতিবকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। সংগঠনের এমন আয়োজনকে সকলে সাধুবাদ জানান ও সংগঠনটির উত্তরোত্তর সফলতা ও মঙ্গল কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com