শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

কালুখালীতে স্বাধীনতা দিবস পালিত

কালুখালী প্রতিনিধি ॥
  • Update Time : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৭৯ Time View

যথাযোগ্য মর্যাদায় মঙ্গলবার রাজবাড়ীর কালুখালী উপজেলায় মহান স্বাধনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন নানা কর্মসূীচ গ্রহন করে। প্রত্যুষে কালুখালী থানা চত্ত্বরে ৩১ বার তোপধ্বনির মধ্যদিয়ে দিবসের কর্মসূচী শুরু।

সকাল ৯ টায় চাঁদপুর বঙ্গবন্ধু চত্ত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়। উপজেলা প্রশাসনের পক্ষে জাতীর জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা নির্বাহী অফিসার মহুয়া আফরোজ। পরে উপজেলা পরিষদের পক্ষে জাতীর জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন ও সংরক্ষিত আসনের ভাইস চেয়ারম্যান ডলি পারভীন। এছাড়া পুলিশ প্রশাসনের পক্ষে কালুখালী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসাইন জাতীর জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইসরাত জাহান উম্মন ও পরিবার কল্যান কর্মকর্তা সুতপা কর্মকার স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জাতীর জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়া কালুখালী সরকারী কলেজ,মহিলা কলেজ, রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়, জিল্লুল হাকীম উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন জাতীর জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানান।

সকাল ১০টায় রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ প্রদর্শন অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশ পুলিশ,আনসার ও ভিডিপি,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা অংশ নেয়।

দুপুরে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনাঅনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মহুয়া আফরোজ। অনুষ্ঠানে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, ভাইস চেয়ারম্যান শেখ মোঃ এনায়েত হোসেন,কালুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসাইন,রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা প্রমুখ বক্তব্য রাখেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com