শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায় সংবর্ধনা

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৫৮ Time View

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফারসিম তারান্নুম হক এর বদলিজনিত কারণে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এইচআই, এএইচআই, এইচএ এবং সিএইচসিপির আয়োজনে এ বদলিজনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

বাংলাদেশ হেল্থ এ্যাসিস্টেন্স অ্যাসোসিয়েশ রাজবাড়ী জেলা শাখার সহ-সভাপতি সুলতান উদ্দিন আহমেদ’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সদ্য বিদায়ী গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফারসিম তারান্নুম হক।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন কেন্দ্রীয় সংসদের আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা স্বাস্থ্য সহকারি সিরাজুল ইসলাম চানমিয়া, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স মৃদুলা রানী বিশ্বাস, বাংলাদেশ হেল্থ এ্যাসিস্টেন্স অ্যাসোসিয়েশ গোয়ালন্দ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন প্রমুখসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এইচআই, এএইচআই, এইচএ এবং সিএইচসিপি কর্মকর্তাবৃন্দ। বিদায় জনিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন গোয়ালন্দ উপজেলা শাখার সভাপতি মোছা: হাফেজা সুলতানা।

ডা. ফারসিম তারান্নুম হক গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে বদলি হয়ে ঢাকা জেলার ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসাবে যোগদান করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com