রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

কালুখালীর কালিকাপুরে প্রায়ই ঘটছে হামলা মারপিটের ঘটনা

নিজস্ব প্রতিবেদক ॥
  • Update Time : রবিবার, ৮ মে, ২০২২
  • ৩৬৯ Time View

রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নে প্রায়ই ঘটছে হামলা মারপিটের ঘটনা। নিরিহ মানুষের বাড়ীতে লুটপাট ও মারপিট যেন নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে।

স্থানীয় এক প্রভাবশালীর পৃষ্ঠপোষকতায় এসব ঘটনা ঘটছে বলে অভিযোগ সাধারণ মানুষের। যেকারণে থানায় অভিযোগ দিলেও মেলেনা কোন প্রতিকার।

গত বুধবার দুপুরে কালিকাপুর ইউনিয়নের সাতটা গ্রামের ভ্যানচালক ইসমাইল হোসেন (৪৫)কালুখালী থেকে যাত্রী নিয়ে নিজ গ্রামে আসছিলেন। নিজ গ্রামের তালেবের বাড়ীর সামনে এলে ১০/১২ জন দুর্বৃত্ত তার ভ্যানের গতিরোধ করে মারপিট শুরু করে। এই ঘটনার প্রতিবাদ করায় একই গ্রামের মজনু শেখ (৪৮) ও শিপন(২৮) কে মারপিট করে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। পরে তাদের সার ও কীটনাশকের দোকানে হামলা চালানো হয়। ভুক্তভোগীরা ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের সাহায্য চায়।

দুর্বৃত্তদের হামলার শিকার সাতটার মকবুল হোসেন মুকুল। থানায় দায়েরকৃত লিখিত অভিযোগে মকবুল হোসেন মুকুল দাবী করেন, দুর্বৃত্তরা তার ১ লক্ষ ৬৭ হাজার টাকার মালামাল ও টাকা নিয়ে গেছে।

স্থানীয়রা জানায়, এর আগেও তারা বহু মানুষকে মারপিট করে আহত করেছে। অথচ এর কোন বিচার হচ্ছে না।

তথ্যানুসন্ধানে জানা গেছে, গত ২৭ ফেব্রুয়ারী রবিবার সন্ধায় রায়নগর আব্দুস ছাত্তার নামের এক স্বেচ্ছাসেবকলীগ কর্মীকে হাতুড়ি ও হকিষ্টিক দিয়ে পিটিয়ে আহত করে। একই দিন ওরা কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের সাতোটা গ্রামে লাল্টু মিয়াকে মারপিট করে। তারা লাল্টু মিয়ার অন্ত:সত্ত্বা স্ত্রী রিমা বেগমকেও মারপিট করে। পরে লাল্টু মিয়ার পুকুরে বিষ দিয়ে প্রায় দুই লাখ টাকার মাছ নিধন ও একটি কলাবাগান ধ্বংস করে।

২২ এপ্রিল মুক্তা বেগম নামে অসহায় এক নারী থানায় লিখিত অভিযোগ করে। অভিযোগপত্রে তিনি দাবী করেন, তার স্বামী বিল্লাল মোল্যাকে কুপিয়ে আহত করেছে সজিবসহ ১০/১২ জন। এসময় হামলাকারীরা তার স্বামীর ১৫ হাজার টাকা নিয়ে যায়।

গত ২৬ ফেব্রুয়ারী শনিবার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি প্রার্থী পলাশ আহমেদ এর নেতৃত্বে কালুখালীর মোহনপুর থেকে রতনদিয়া বাজার অভিমুখে একটি মিছিল আসছিলো। কালুখালীর আর্চ ব্রিজ এলাকায় ওই মিছিলে হামলা চালানো হয়। ওই ঘটনায় কালুখালী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন,মাজবাড়ী ইউনিয়ন পরিষদ সদস্য মোস্তফা কামাল ও বাচ্চু মন্ডল,রাকিব হোসেন,সুজন বিশ্বাস আহত হয়।

একই দিন গ্যাংস্টাররা রতনদিয়া রজনীকান্ত মডেল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম শফিক এবং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মৃগী ইউনিয়নের এমএ মতিন কে মারপিট করে।

দুর্বৃত্তরা ক্ষমতাসীন দলের সাথে যুক্ত না হলেও কোন ইশারায় অপরাধ সংঘটিত করেও পার পেয়ে যাচ্ছে তা এক রহস্য।

Please Share This Post in Your Social Media

One thought on "কালুখালীর কালিকাপুরে প্রায়ই ঘটছে হামলা মারপিটের ঘটনা"

  1. Md Akash Mondol says:

    এর বিচার চাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com