শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

গোয়ালন্দে সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৬৭ Time View

গোয়ালন্দে রাসুল (সঃ) এর জীবনীর উপর গোয়ালন্দ উপজেলার বিভিন্ন আলিম, কামিল ও ফাজিল মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল ১১ টায় গোয়ালন্দ উপজেলা মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্রে ” সঞ্চারণ” সংগঠনের আয়োজনে এ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সঞ্চারণ সংগঠনের প্রতিষ্ঠাতা ও চিফ এক্সিকিউটিভ কমিটির চিফ মো. আলিম খান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ্ব মো. মোস্তফা মুন্সী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের প্রাক্তন শিক্ষক মো. সহিদুল ইসলাম, গোয়ালন্দ মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্রের ইমাম ও খতিব মাওলানা মুফতি আজম আমম্মদ, গোয়ালন্দ রসুলপুর লাওহে মাহফুজ দারুল উলুম মাদ্রাসার মুহতামিন মাওলানা মো. রবিউল ইসলাম। এসময় অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন সাংবাদিক রনি মন্ডল, গোয়ালন্দ ইয়ুথ এন্ড স্পোর্টস ডেভেলপমেন্ট সোসাইটির প্রতিষ্ঠাতা মো. সাজ্জাদ হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহম্মেদ সজল, ঢাকাস্থ গোয়ালন্দ ছাত্রকল্যাণ সমিতির সভাপতি আয়নাল আহসান, সঞ্চারণ চিফ এক্সিকিউটিভ কমিটির উপদেষ্টা মোল্লা সাব্বির, প্রতিষ্ঠাতা ও প্রোগ্রাম চিফ আবির হাসান, ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট চিফ ওমর ফারুক সোহান, মিডিয়া চিফ তানভীর মাহমুদ রিয়াদ প্রমুখসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ ও সিরাত প্রতিযোগিতায় অংশগ্রহণ শিক্ষার্থীরা। সঞ্চারণ সংগঠনের এ্যাসিস্টেন্ট এক্সিকিউটিভ নাজিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন গোয়ালন্দ রসুলপুর লাওহে মাহফুজ দারুল উলুম মাদ্রাসা।

রাসুল (সাঃ) উপর আলোচনা শেষে সংগঠনের পক্ষ হতে প্রধান অতিথিসহ উপস্থিত অতিথিবৃন্দ বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com