শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

পাংশায় কৃষকদের মধ্যে ধানবীজ ও সার বিতরণ

পাংশা সংবাদদাতা ॥
  • Update Time : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১৬৬ Time View

রাজবাড়ীর পাংশায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে বুধবার সকালে পাংশা উপজেলার ১১৬০ জন কৃষকের মধ্যে খরিপ মৌসুমে আমন ধানের উচ্চ ফলনশীল জাতের বীজ ব্যবহারের মাধ্যেমে আবাদ ও উৎপাদন বৃদ্ধির জন্য বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলীর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাছপাড়া ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, বাবুপাড়া ইউপি চেয়ারম্যান ইমান আলী সরদার, হাবাসপুর ইউপি চেয়ারম্যান মামুন খান, সরিষা ইউপি চেয়ারম্যান আজমল আল বাহার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন পাংশা উপজেলা কৃষি কর্মকর্তা রতন কুমার ঘোষ।

বক্তারা বলেন, বর্তমান কৃষি বান্ধব সরকার কৃষকের উন্নয়নের কাজ করছে , কৃষি যন্ত্রপাতি ,সার বীজ কৃটনাশক প্রদান, অধুনিক চাষ ও কৃষি ব্যাবস্থাপনা প্রশিক্ষণ , কৃষি পন্য পরিবহন ও বাজারজাত সহজীকরণ এর লক্ষে নানা প্রকার সহায়তা প্রদান করছে। চলতি বছর গুলোতে ধান পাট পিয়াজ ও বিভিন্ন মৌসুমী ফসল উৎপাদন বৃদ্ধি পেয়েছে। কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কৃষকের পাশে রয়েছে সব সময়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com