শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

মাছপাড়ায় উপ নির্বাচনে ৫ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

পাংশা প্রতিনিধি ॥
  • Update Time : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ৫৪ Time View

রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ইউপি চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ২৭ জুলাই অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৫ জন প্রার্থী মনোয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন মাছপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী সুজা উদ্দিন মৃধা, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার তাজবীর হাসান সিসিল, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খোন্দকার জান্নাতুল ফেরদৌস বিপু, মাছপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম আব্দুস সামাদ সরদারের ছেলে সাবেক ছাত্র নেতা মো. আবুল কালাম আজাদ ও ব্যবসায়ী মো. ছরোয়ার হোসেন। রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৪ জুলাই, মনোনয়নপত্র যাচাই বাছাই৫ জুলাই, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন১০ জুলাই, ১১ জুলাই প্রতীক বরাদ্দ এবং ২৭ শে জুলাই ভোট গ্রহণ।

খন্দকার সাইফুল ইসলাম বুড়ো মাছপাড়া ইউপির চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করে পাংশা উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থী হওয়ায় পদটি শূন্য হয়। তিনি পাংশা উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

প্রার্থীদের মধ্যে সুজা উদ্দিন মৃধা মাছপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও পাংশা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সামসুল আলম মৃধার বড় ভাই। তারা পারিবারিক ভাবে প্রতিষ্ঠিত ব্যবসায়ী সকলেরই রয়েছে শিল্প প্রতিষ্ঠান, চেয়ারম্যান প্রার্থী সুজাউদ্দিন মৃধা দির্ঘ ৯ বছর ধরে মাছপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।

খন্দকার তাজবীব হাসান সিসিল পাংশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন তার পিতা খন্দকার সাইফুল ইসলাম বুড়ো উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান।

পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খোন্দকার জান্নাতুল ফেরদৌস বিপু মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি বলেন দির্ঘদিন ধরে মাছপাড়া ইউনিয়নের মানুষ একটি জিম্মিদশার মধ্যে রয়েছে আমি মাছপাাড়ার মানুষকে মুক্ত করতেই এ নির্বাচনে এসেছি।

মাছপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম আব্দুস সামাদ সরদারের ছেলে সাবেক ছাত্র নেতা মো. আবুল কালাম বলেন, আমি একটি সুষ্ঠ নির্বাচন প্রত্যাশা করছি, সুষ্ঠ নির্বাচন হলে বিজয় সুনিশ্চিত বলে মনে করেন এই প্রার্থী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com