শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন

ইউপি চেয়ারম্যানসহ ৫ জনকে কুপিয়ে জখম, প্রতিবাদে মানববন্ধন

রাজবাড়ী প্রতিনিধি॥
  • Update Time : বুধবার, ১৯ জুন, ২০২৪
  • ৬২ Time View

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন ও তার পরিবারের চার সদস্যকে কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার রাতে দাদশী ইউনিয়নের সিঙ্গা বাজারে এ ঘটনা ঘটে। আহত অন্যরা হলেন তার ছেলে রোহান, ভাই হাসান শেখ, বোন রোজিনা এবং চাচাতো ভাই শহিদ শেখ। আহতরা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। কোরবানীর ঈদ উপলক্ষে গরুর হাটে দাবিকৃত চাঁদার টাকা না দেওয়ায় এ হামলা হয়েছে বলে জানিয়েছেন চেয়ারম্যান দেলোয়ার শেখ। অভিযুক্ত আকবর খানের দাবি, প্রতিপক্ষের হামলায় তাদের তিনজন আহত হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, কোরবানীর ঈদ উপলক্ষে সিঙ্গা বাজারে গরুর হাট বসানো হয়। স্থানীয় প্রভাবশালী আকবর খানরা তার কাছে চাঁদা দাবি করেছিল। চাঁদা দিতে রাজী না হওয়ায় এবং এলাকায় আধিপত্য বিস্তার করার জন্য পরিকল্পিতভাবে তাদের উপর হামলা চালানো হয়েছে। তিনি বলেন, আমি স্বতন্ত্র হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হয়ে কেন আওয়ামী লীগের গুণগান গাই, এজন্যও তারা আমার উপর ক্ষুব্ধ ছিল। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে জানান তিনি।

অভিযুক্ত আকবর খান দাদশী ইউনিয়নের নিজাতপুর গ্রামের বাসিন্দা। হামলার বিষয়ে জানতে চাওয়া হলে বলেন, প্রতিপক্ষের হামলায় আমাদেরও কয়েকজন আহত হয়েছে। তিনজন হাসপাতালে ভর্তি। রাজবাড়ীতে বেরিকেড দেওয়ায় ভর্তি করাতে পারেননি। ফরিদপুর ভর্তি করা হয়েছে। আকবর খান বলেন, সিঙ্গা বাজারে গরুর হাট বসানো হয়েছিল। সেখানে কিছু ইনকাম (আয়) হয়েছে। চেয়ারম্যান বাইরের লোকজনের চাঁদা দিয়েছে। স্থানীয় কয়েকজন ছেলে আমার কাছে এসে অভিযোগ করেছে, তাদের কোনো খরচপত্র দেওয়া হলোনা, গরমে এত কষ্ট করেছে। সেটাই চেয়ারম্যান দেলোয়ারের কাছে শুনতে গেলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে দেলোয়ারের ভাই ফোন করলে তিনি সিঙ্গা বাজারে আসেন। সেখানে চেয়ারম্যানের লোকজন তার উপর হামলা করলে সংঘর্ষ হয়।

রাজবাড়ী সদর থানার ওসি ইফতেখারুল আলম প্রধান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। মামলার প্রক্রিয়া চলছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে চেয়ারম্যান দেলোয়ার শেখের উপর হামলার প্রতিবাদে বুধবার সকালে দাদশী ইউনিয়নের সিঙ্গা বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধন থেকে হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানানো হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com