শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্যের বাণী

নিজস্ব প্রতিবেদক ॥
  • Update Time : শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ৫৫ Time View

প্রিয় রাজবাড়ী-১ আসনে বসবাসকারী সকল মুসলিম মিল্লাতকে পবিত্র ঈদুল আযহা ২০২৪ উপলক্ষ্যে আমার অন্তরের অন্তস্থল থেকে অগ্রীম শুভেচ্ছা জানাই। কোরবানি আমাদরে মাঝে আত্মদান ও আত্মত্যাগরে মানসকিতা সঞ্চারতি কর, আত্মীয়স্বজন ও পাড়া-প্রতবিশেীর সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করে নয়োর মনোভাব ও সহষ্ণিতার শক্ষিা দয়ে। মহান আল্লাহর নর্দিশেে স্বীয় পুত্র হজরত ইসমাইলকে (আ.) কোরবানি করতে উদ্যত হয়ে হজরত ইব্রাহমি (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালোবাসা, অবচিল আনুগত্য ও অসীম আত্মত্যাগরে যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করছেনে তা ইসলামের ইতহিাসে অতুলনীয়। সৃষ্টার প্রতি গভীর আনুগত্য ও র্সবােচ্চ ত্যাগরে মহমিায় উদ্ভাসিত পবত্রি ঈদুল-আযহা। ত্যাগরে শক্ষিা আমাদরে ব্যক্তি জীবনে প্রতফিলতি হলইে প্রতষ্ঠিতি হবে শান্তি ও সৌর্হাদ্যপূর্ণ সমাজ।

মহান আল্লাহর নকিট কোরবানি কবুল হওয়ার জন্য শুদ্ধ নয়িত ও বধৈ উর্পাজন থাকা আবশ্যক । পবত্রি ঈদুল-আযহা সবার জীবনে বয়ে আনুক কল্যাণ এবং সবার মধ্যে জগেে উঠুক ত্যাগরে আর্দশ। মাননীয় প্রধানমন্ত্রী শখে হাসনিকে অনুসরণ করে আসুন সবাই নজি নজি অবস্থান থকেে মানবতার স্বার্থে বষৈম্যহীন, সুখী, সমৃদ্ধ ও শান্তপূর্ণ বাংলাদশে গড়ে তুলি।

পরিশেষে মহান আল্লাহ রাব্বুল আলামনিরে কাছে প্রয়ি রাজবাড়ী জেলাবাসীর ও মুসলমি উম্মাহর উত্তরোত্তর উন্নত, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। আল্লাহ আমাদের সহায় হোন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

আলহাজ¦ কাজী কেরামত আলী
জাতীয় সংসদ সদস্য রাজবাড়ী-১ ও সভাপতি
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com