শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

বিএনপির আন্দোলনের নামে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে পাংশায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল-পথসভা

মোক্তার হোসেন, পাংশা ॥
  • Update Time : শনিবার, ৭ মে, ২০২২
  • ৪১৭ Time View

বিএনপির আন্দোলনের নামে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে পাংশা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার (৬ মে) সন্ধ্যায় পাংশা শহরে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যা সোয়া ৭টার সময় পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান সড়ক হয়ে মাহমুদ প্লাজার সামনে পথসভা অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো)’র সভাপতিত্বে পথসভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, সরিষা ইউপির চেয়ারম্যান ও সরিষা ইউপি আওয়ামী লীগের সভাপতি আজমল আল বাহার বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাকিম রুমি, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহিদুল ইসলাম মারুফ ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তাগণ বলেন, বিএনপি আন্দোলনের একের পর এক কর্মসূচি দিয়ে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড ব্যাহত করছে। সে ক্ষেত্রে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঘরে বসে থাকতে পারে না। পথসভায় বক্তারা আরও বলেন, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের নেতৃত্বে পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে। বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপির নেতৃত্বে রাজবাড়ী-২ আসনে আওয়ামী লীগ সুসংগঠিত হয়েছে। এছাড়া আওয়ামী লীগের অন্যতম নেতা আশিক মাহমুদ মিতুল হাকিমের নেতৃত্বে আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ সুসংগঠিত হয়েছে।

বিএনপির সন্ত্রাস-নৈরাজ্য প্রতিহত করতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যে কোন পরিস্থিতে মাঠে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com