শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

সহপাঠিকে উত্যক্তের অভিযোগে ছাত্রকে পিটিয়েছেন ২ শিক্ষক

সনজিৎ দাস, বালিয়াকান্দি ॥
  • Update Time : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১৫১ Time View

সহপাঠি ছাত্রীকে উত্যক্তের অভিযোগে সাব্বির হোসেন বিশ্বাস নামে ১০ম শ্রেণির এক ছাত্রকে পিটিয়েছেন একই বিদ্যালয়ের দুই শিক্ষক। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের নলিয়া শ্যামামোহন ইনস্টিটিটের সামনে। অভিযুক্ত দুই শিক্ষক হলেন নলিয়া শ্যামামোহন ইনস্টিটিটের হারান চন্দ্র মন্ডল ও আব্দুর সবুর খান। আহত ছাত্রকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে জামালপুর ইউনিয়নের ডাঙ্গাহাতি মোহন গ্রামের ইলিয়াস বিশ্বাসের ছেলে। এ ঘটনায় ইলিয়াস হোসেন বুধবার রাতে বালিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন, শ্রেণি কার্যক্রম শেষ করে বাড়ি ফেরার পথে স্কুলের সামনে রাস্তায় আসার পর ওই দুই শিক্ষক তার ছেলেকে কিল ঘুষি মেরে ও কাঠের বাটাম দিয়ে পিটিয়ে জখম করে। পরে তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বিদ্যালয়ের শিক্ষক হারান চন্দ্র মনডল ও আব্দুস সবুর দুলু জানান, সাব্বিরের বিরুদ্ধে অনেক অভিযোগ আমাদের হাতে রয়েছে। এই বিষয়টির শাসন না করে পারি নাই ।

নলিয়া শ্যামামোহন ইনস্টিটিউটের প্রধান শিক্ষক শাহজাহান মিয়া জানান, ওই ছাত্র বেশ কয়েকদিন যাবৎ তার বিদ্যালয়ের ১০ শেণির এক ছাত্রীকে নানাভাবে উত্যক্ত করে আসছিল। বুধবার সাব্বিরসহ তার এক বন্ধু ওই ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা করে। বিষয়টি তার বিদ্যালয়ের দুই শিক্ষক জেনে ঘটনাস্থলে গিয়ে ছাত্রীকে রক্ষা করে। এসময় সাব্বিরকে দুই একটি চড় থাপ্পড় দেয়। উত্যক্তের বিষয়টি তিনি আগে থেকে জানতেন না বলে জানান।

বালিয়াকান্দি থানার ওসি আসাদুজ্জামান জানান, এব্যাপারে পাল্টাপালিট দুটি অভিযোগ পেয়েছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com