শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

পাংশায় আওয়ামী লীগের বর্ধিত সভা

মোক্তার হোসেন, পাংশা ॥
  • Update Time : শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ২১০ Time View

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভা শুক্রবার ৩ জুন সকাল ১১টার দিকে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়োর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।

বর্ধিত সভায় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সার্বিক উন্নয়ন এগিয়ে চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে নিজের অস্তিত্বের জানান দিচ্ছে। কোনো ষড়যন্ত্রই বাংলাদেশের অপ্রতিরোধ্য উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে পারবে না। তিনি বলেন, চলমান উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাতে পুনরায় নির্বাচিত হয়ে ক্ষমতায় বসতে পারেন তার জন্য এখন থেকেই দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এ লক্ষ্যে তৃণমূলে সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে হবে। সভা-সমাবেশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা জনসাধারণের সামনে তুলে ধরতে হবে।

বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি নানা ষড়যন্ত্র করছে। প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি ও হত্যার হুমকি দিচ্ছে বিএনপি। বিএনপির ধৃষ্টতার সমুচিত জবাব দিতে এবং সন্ত্রাস-নৈরাজ্য প্রতিহত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এছাড়া বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে শনিবার পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিশাল বিক্ষোভ কর্মসূচি সফলভাবে বাস্তবায়নে দলীয় নেতাকর্মীদের প্রতি প্রয়োজনীয় সাংগঠনিক দিক নির্দেশনা প্রদান করেন বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপি। সভায় উপস্থাপনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহাব মন্ডল।

বর্ধিত সভায় পাংশা উপজেলা আওয়ামী আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com