শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

হোসাইন ইয়ুথ ফাউন্ডেশন ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সোহান স্মৃতি সংঘ

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৫২ Time View

‘ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মোবাইল-মাদক ছেড়ে মাঠে চল’-স্লোগানে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নব গঠিত সংগঠন ‘হোসাইন ইয়ুথ ফাউন্ডেশন’ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল ৫ টায় দৌলতদিয়া ৮ নং ওয়ার্ড যদু ফকির পাড়ার স্থানীয় মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলার নির্ধারিত সময়ে ২-২ গোলে সমতা থাকায় টাইব্রেকারে সোহান স্মৃতি সংঘ ৪-১ গোলে আদদ্বীন-আয়ান স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। দলের পক্ষে ভালো খেলা প্রদর্শন করে ম্যান অব দ্যা ম্যাচ ও সেরা গোলকিপার নির্বাচিত হন আদদ্বীন-আয়াত স্পোর্টিং ক্লাবের গোল রক্ষক সুজন, টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন চ্যাম্পিয়ন দলের পিয়াস, ৬টি গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান আদদ্বীন-আয়াত স্পোর্টিং ক্লাবের দলীয় অধিনায়ক তৌফিক।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের সভাপতি মো. সেলিম শেখ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. কামাল শেখ’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা, মো. আব্দুল লতিফ মন্ডল, স্বাস্থ্য সহকারি মো. শামছুদ্দিন আহম্মেদ, সমাজসেবক মো. সামাদ মোল্লা, মো. মোনা মোল্লা, স্কুল শিক্ষক মো. জয়নাল মোল্লা, সমাজসেবক মো. কাইয়ুম মোল্লা, গোয়ালন্দ সোনালী অতীত ক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম চানমিয়া, সমাজসেবক মো. ইউসুফ শেখ, মো. সামচু শেখ, গোয়ালন্দ ইয়ুথ এন্ড স্পোর্টস ডেভেলপমেন্ট সোসাইটির প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মো. সাজ্জাদ হোসেন, সাংবাদিক মইনুল হক মৃধা প্রমুখ।

খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন গোয়ালন্দ ইয়ুথ এন্ড স্পোর্টস ডেভেলপমেন্ট সোসাইটির উপদেষ্টা ও গোয়ালন্দ সোনালী অতীত ক্লাবের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মোল্লা, সদস্য আলতাব মাহমুদ ও মজিবর শেখ।

প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন দলকে ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন ও রানার আপ দলকে ট্রফি তুলে দেন। এর আগে টুর্নামেন্ট পরিচালনা কমিটির পক্ষ হতে হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোহাম্মদ হোসাইনকে সম্মাননা স্মারক প্রদান করেন।

হোসাইন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সৌদি প্রবাসী হোসাইন বলেন, নিজ এলাকার শিশু ও যুবকদের মোবাইল ও অন্যান্য নেশা থেকে দূরে রাখতে এবং খেলোয়াড় তৈরিতে এমন আয়োজনের উদ্যোগ নিয়েছি। এবারই প্রথম সংগঠনের পক্ষ হতে নিজ এলাকার খেলোয়াড়দের নিয়ে টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। আগামীতে উপজেলা ব্যাপী এমন আয়োজন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com