শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

গোয়ালন্দে প্রীতি ফুটবল

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ১০৩ Time View

গোয়ালন্দে ঈদ পুনর্মিলনী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৫ টায় গোয়ালন্দ ইয়ুথ এন্ড স্পোর্টস ডেভেলপমেন্ট সোসাইটি’র আয়োজনে দৌলতদিয়া হেলিপোর্ট মাঠে গোয়ালন্দ সোনালী অতীত ক্লাবের কর্মকর্তা ও খেলোয়াড়দের অংশগ্রহণে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

নির্ধারিত সময়ের খেলায় গোয়ালন্দ সোনালী অতীত ক্লাব হলুদ দল ৪-২ গোলে গোয়ালন্দ সোনালী অতীত ক্লাব লাল দলকে পরাজিত করে জয়ী হয়। বিজয়ী দলের কাঞ্চন কুমার ২ টি, মো. সলেমান মৃধা রহমান ও দলীয় অধিনায়ক সাইফুর রহমান পারভেজ ১ টি করে গোল করেন। বিজিত দলের পক্ষে গোল দুটি করেন ফরহাদ হোসেন ও মজিবর শেখ।

প্রীতি ম্যাচে এসময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ ইয়ুথ এন্ড স্পোর্টস ডেভেলপমেন্ট সোসাইটির উপদেষ্টা ও ডোনার মো. ফরহাদ হোসেন, মো. জাহাঙ্গীর হোসেন মোল্লা, মো. সলেমান মৃধা, সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ ফুটবল একাডেমীর উপদেষ্টা ফিরোজুল ইসলাম মিন্টু, গোয়ালন্দ সোনালী অতীত ক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম চানমিয়া, সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রাশেদ, গোয়ালন্দ ইয়ুথ এন্ড স্পোর্টস ডেভেলপমেন্ট সোসাইটির প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মো. সাজ্জাদ হোসেন, উপদেষ্টা হুমায়ুন আহমেদ, মইনুল হক মৃধা, সভাপতি মো. জাহিদুল ইসলাম (জাহিদ), সাধারণ সম্পাদক রেজাউল করিম, গোয়ালন্দ ফুটবল একাডেমীর পরিচালক ও কোচ মো. আলমগীর হোসেন, বাংলাদেশ লিশু-কিশোর খেলোয়াড় কল্যাণ সমিতি রাজবাড়ী জেলার সভাপতি আরিফ হোসেন, গোয়ালন্দ সোনালী অতীত ক্লাব দৌলতদিয়া শাখার সভাপতি মো. সুলতান ফকির, সহ-সভাপতি মো. নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. বাবর আলী, সদস্য মজিবর শেখ, আলতাব হোসেন, কাঞ্চন কুমার, রুবেল, ফারুক হোসেন প্রমুখ।

গোয়ালন্দ ইয়ুথ এন্ড স্পোর্টস ডেভেলপমেন্ট সোসাইটির প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মো. সাজ্জাদ হোসেন বলেন, ঈদের মধ্যে খেলা প্রিয় কিছু মানুষ দূর-দূরান্ত থেকে পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আসে। প্রতি বছর তাদের উপস্থিতিতে এধরনের আয়োজনে করা হয়। সবার সাথে একটা মিলনমেলা ও ঈদের আনন্দ ভাগাভাগি করতেই এ আয়োজন। এবারের আয়োজনের বিশেষ আকর্ষণ ছিলো দুজন প্রবাসী খেলায় অংশ নেয়া।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com