শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

গোয়ালন্দে মটর শ্রমিক ইউনিয়নের আয়োজনে মে দিবস উদযাপন

মো. সাজ্জাদ হোসেন, গোয়ালন্দ প্রতিনিধি॥
  • Update Time : বুধবার, ১ মে, ২০২৪
  • ৯৫ Time View

১ মে আন্তর্জাতিক শ্রমিক ও মে দিবস। দিবসটি যথাযথ মর্যাদায় পালন উপলক্ষে গোয়ালন্দ মটর শ্রমিক ইউনিয় এর আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার “শ্রমিক মালিক গড়বো দেশ, স্নার্ট হবে বাংলাদেশ” স্লোগানে রাজবাড়ী জেলা মটর শ্রমিক ইউনিয়ন দিবসটি উপলক্ষে সংগঠনের ব্যানারে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি সংগঠনের নিজস্ব কার্যালয়ের সামনে থেকে বের হয়ে গোয়ালন্দ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। র‌্যালি শেষে নিজস্ব কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় রাজবাড়ী জেলা মটর শ্রমিক ইউনিয়ন এর সভাপতি মো. শহীদ মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ্ব মো. মোস্তফা মুন্সী।

সংগঠনের সাধারণ সম্পাদক মো. ইসলাম মোল্লার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হুমায়ূন কবির পলাশ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম সালু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবিএম বাতেন, সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম প্রমুখসহ মটর শ্রমিক ইউনিয়নের অন্যান্য নেতৃবৃন্দ এবং সদস্যমন্ডলী।

সভায় বক্তারা দিবসটির তাৎপর্য বিশ্লেষণ করে বলেন, দিবসটি আজ শ্রমিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় সারা দেশ তথা বিশ্বব্যাপী সাড়া ফেলেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com