রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

গ্রেপ্তার স্বেচ্ছাসেবী স্মৃতির বাসায় বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ, মুক্তি দাবি

নিজস্ব প্রতিবেদক ॥
  • Update Time : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ১৭৪ Time View

প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে গ্রেপ্তার ‘রক্তকন্যা’ খ্যাত স্বেচ্ছাসেবী সোনিয়া আক্তার স্মৃতির বাসায় গিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। বৃহস্পতিবার দুই দফায় বিএনপির কেন্দ্রীয় নেতারা রাজবাড়ী শহরের ৩ নং বেড়াডাঙ্গায় স্মৃতির বাসায় গিয়ে দুই শিশু সন্তানসহ পরিবারের সদস্যদের সান্ত¡না দেন এবং তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

প্রথম দফায় যান সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য নিপুন রায় চৌধুরীসহ চার সদস্যের একটি প্রতিনিধি দল।

এসময় শামা ওবায়েদ বলেন, দমন-পীড়নের মাধ্যমে ক্ষমতায় টিকে থাকা আওয়ামী লীগ সরকারের একমাত্র লক্ষ্য। স্মৃতির নয় বছরের মেয়ে মিষ্টি, ১৩ বছরের ছেলে আদনান এবং তার পরিবারের পাশে বিএনপি আছে। বিএনপির পক্ষ থেকে সব ধরণের আইনী সহায়তা দেওয়া হবে স্মৃতিকে। ইতোমধ্যে বিষয়টি নিয়ে আইনজীবীদের সঙ্গে কথা হয়েছে।

এসময় জেলা বিএনপির আহ্বায়ক অ্যড. লিয়াকত আলী, সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন প্রমুখ উপস্থিত ছিলেন।

দ্বিতীয় দফায় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, রাজবাড়ী-১ আসনের সাবেক সাংসদ আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম, সাবেক এমপি হেলেন জেরিন খান সেখানে গিয়ে পরিবারকে সান্ত¡না দেন। স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

আফরোজা আব্বাস বলেন, সোনিয়া আক্তার স্মৃতি কোন অন্যায় করেনি। সে শুধু অন্যায়ের প্রতিবাদ করেছে তার মুক্তি না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাবো।

প্রসঙ্গত, ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তি করা হয়েছে এমন অভিযোগ এনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্য সচিব সামসুল আরেফিন চৌধুরীর দায়ের করা মামলায় সোনিয়া আক্তার স্মৃতিকে বুধবার দিবাগত রাতে গ্রেপ্তার করে রাজবাড়ী থানার পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com