শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

পাংশায় সাংবাদিকদের সাথে জেলা পরিষদ সদস্য প্রার্থী উত্তম কুন্ডুর মতবিনিময়

পাংশা প্রতিনিধি ॥
  • Update Time : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৮ Time View

আগামী ১৭ অক্টোবর রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন জেলা পরিষদ সদস্য প্রার্থী উত্তম কুমার কুন্ডু।

মঙ্গলবার পাংশা উপজেলার পৌর শহরস্থ্য তার নিজ অফিসে জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে জেলা পরিষদের এ সদস্য পদপ্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সদস্য পদপ্রার্থী উত্তম কুন্ডু বলেন, বিগত ২০১১ সাল থেকে ২০১৬ সালের ডিসেম্বর পর্যন্ত জেলা পরিষদ সদস্য পদে ছিলাম। আগামী ১৭ অক্টোবর ২০২২ সালের এই নির্বাচনেও প্রার্থী হয়েছি। আমার বিশ্বাস এই নির্বাচনে আমি মনোনয়ন পাবো এবং বিজয়ী হবো।

তিনি আরও বলেন, আমার বিগত দিনের কর্মকান্ড যদি ভালো হয়ে থাকে এবং আমি যদি জন-বান্ধব হয়ে থাকি, মানুষের কল্যাণে কাজ করে থাকি তাহলে অনুগ্রহ করে আপনারা আমাকে আপনাদের মূল্যবান ভোটটি দিবেন। আমার জন্য দোয়া করবেন।

এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, পাংশা প্রেসক্লাবের সভাপতি এস এম রাসেল কবির, সিনিয়র সাংবাদিক মাসুদ রেজা শিশির, পাংশা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুর রশিদ, সেলিম মাহমুদ, শামিম হোসেন, সেলিম মাহমুদ, যুগ্ম সাধারন সম্পাদক রতন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সৈকত শতদল, প্রচার সম্পাদক শাহিন রেজা, আপ্যায়ন সম্পাদক আল-আমিন, সদস্য মেহেদী হাসান, মো. উজ্জ্বল সহ জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com