শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

দুবাই ফেরত যুবক কেন বেছে নিলেন আত্মহননের পথ?

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৬ Time View

রাজবাড়ীর গোয়ালন্দে প্রবাস ফেরত এক যুবক গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। তার নাম হাকিম সরদার (৩২)। তিনি গোয়ালন্দ পৌরসভার ১ নং ওয়ার্ডের হাউলি কেউটিল গ্রামের মৃত কাশেম মন্ডলের ছেলে। বৃহস্পতিবার দিনগত গভীর রাতে পৌরসভার ৪ নং ওয়ার্ডের অন্তর্গত সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ সংলগ্ন তার বড় ভাই আব্দুল মান্নানের ফাঁকা বাড়ির একটি গাছে ঝুলে তিনি আত্মহত্যা করেন। দায়-দেনা এবং পারিবারিক অশান্তির কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাকিম সরদার দীর্ঘদিন তার বড় ভাই আব্দুল মান্নানের সাথে দুবাই ছিলেন। প্রায় ৩ মাস আগে তিনি দেশে আসেন। তার বড় ভাই আব্দুল মান্নান এখনো সপরিবারে দুবাইতে থাকেন। হাকিম তার ভাইয়ের মাধ্যমে বেশ কয়েকজন লোককে দুবাই পাঠানোর জন্য মোটা অংকের টাকা সংগ্রহ করে তার ভাইয়ের কাছে পাঠান। কিন্তু দীর্ঘ সময় পার হলেও কাউকে দুবাই পাঠাতে পারছিলেন না তারা। এমতাবস্থায় হাকিমের উপর ক্রমাগত চাপ সৃষ্টি করতে থাকে বিদেশ গমনেচ্ছুরা। তার ভাইও ঠিক মতো ফোন ধরতেন না। এ নিয়ে তার প্রচন্ড মানসিক চাপ ও সংসারে কলহ লেগেই থাকত। ঠিকমতো বাড়িতে থাকতে পারতেন না। অনেকটা পালিয়ে বেড়াতেন তিনি।

এ প্রসঙ্গে গোয়ালন্দ পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর নিজাম উদ্দিন শেখ বলেন, হাকিম তার ভাইয়ের সাথে দুবাইতে থাকত। মাঝে কিছু লোককে দুবাই পাঠানোর জন্য টাকা সংগ্রহ করে তার ভাইয়ের কাছে পাঠিয়েছে শুনেছি। কিন্তু কাউকে দুবাই পাঠাতে না পারায় হাকিমের উপর প্রচন্ড চাপ ছিল। এ নিয়ে মানসিক চাপ ও হতাশা থেকে সে আত্মহত্যা করে থাকতে পারে।

গোয়ালন্দ ঘাট থানার এসআই আব্বাস উদ্দিন জানান, এ বিষয়ে নিহতের স্ত্রী স্বপ্না বেগম বাদী হয়ে শুক্রবার গোয়ালন্দ ঘাট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। ময়না তদন্ত শেষে শুক্রবার বাদ জুম্মা কবরস্থানে মৃত হাকিম সরদারকে দাফন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com