শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

আওয়ামী লীগ দেশের উন্নয়নে কাজ করছে- অ্যড. খোদেজা নাসরিন এমপি

শহিদুল ইসলাম, কালুখালী ॥
  • Update Time : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ২১১ Time View

জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সদস্য অ্যড. খোদেজা নাসরিন আক্তার হোসেন বলেছেন, আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নের জন্য কাজ করছে। সরকার নারীদের ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ প্রদান, স্বাস্থ্যসেবা নিশ্চিতকরন, বিধবা ও বয়স্কভাতা প্রদানসহ নানাবিধ কাজের মধ্য দিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিচ্ছে। কিন্তু বিএনপির তা সহ্য হচ্ছে না। সোমবার রাজবাড়ীর কালুখালী উপজেলায় দরিদ্রদের জন্য প্রধানমন্ত্রীর ঐছিক তহবিলের অর্থ প্রদানকালে এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রে বিশ্বাসী। দেশের গনতান্ত্রিক ব্যবস্থা চালু রাখার জন্য প্রধানমন্ত্রী আন্তরিক। কিন্তু বিএনপি তা চায়না। প্রধানমন্ত্রী সারা দেশের ৫২ টি উপজেলাকে ভূমিহীন উপজেলা ঘোষণা করেছে। এর মধ্যে রাজবাড়ীর কালুখালী একটি। দেশের ভূমিহীনরা এখন জমি ও ঘর পেয়ে খুশি হয়েছে। এতে বিএনপি খুশি নয়। বিএনপি অপপ্রচারে লিপ্ত। বিএনপি পদ্মা সেতু নিয়েও অপপ্রচার করেছে।

কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, কালুখালী উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, কালুখালী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন মোল্যা, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফাতেমা পারভীন, যুব মহিলা লীগের সভাপতি ছাবিনা পারভীন, সাধারণ সম্পাদক রুমা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com