শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

গোয়ালন্দে স্বজন সমাবেশের কমিটি গঠন মন্জু সভাপতি, সাজ্জাদ সম্পাদক

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১৬৪ Time View

সত্যের সন্ধানে নির্ভিক দৈনিক যুগান্তরের পাঠক সংগঠন “যুগান্তর স্বজন সমাবেশ” গোয়ালন্দ উপজেলা শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

৯ জুন বৃহস্পতিবার রাত ৯ টায় যুগান্তর স্বজন সমাবেশের অস্থায়ী কার্যালয় রোকন উদ্দিন প্লাজার ২য় তলায় এ কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়। এতে সকলের মতামতের ভিত্তিতে সংগঠনের সাবেক সিনিয়র সহ সভাপতি আতাউর রহমান মন্জু এবং সাধারণ সম্পাদক পদে মোঃ সাজ্জাদ হোসেন পুনরায় নির্বাচিত হন।

কাউন্সিলের প্রথম অধিবেশনে সভাপতিত্ত্ব করেন স্বজন সমাবেশের সদ্য সাবেক সভাপতি মোঃ ইব্রাহিম সরদার।

বক্তব্য রাখেন গোয়ালন্দ রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ ও স্বজন উপদেষ্টা আব্দুল কাদের শেখ, নব নির্বাচিত উপদেষ্টা ও লোটাস কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ মোঃ মামুনুর রশিদ, স্বজন উপদেষ্টা ও পৌরসভার প্যানেল মেয়র নাসির উদ্দীন রনি, উপদেষ্টা ও আমেরিকা প্রবাসী সোহানুর রহমান সোহান, স্বজন উপদেষ্টা ও যুগান্তর প্রতিনিধি শামীম শেখ প্রমূখ।

নতুন কমিটির সহ – সভাপতি নির্বাচিত হয়েছেন প্রভাষক মোঃ জিল্লুর রহমান, নাট্য ব্যাক্তিত্ত্ব আবুল কাশেম বিশ্বাস, স্কুল শিক্ষক মোঃ সফি উল্লাহ ও ব্যাবসায়ী রফিকুল ইসলাম কুরবান। যুগ্ম-সাধারণ হিসাবে নির্বাচিত হয়েছেন মো. জহিরুল ইসলাম ও মোঃ চান মিয়া। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন স্কাউট লিডার আমিরুল ইসলাম বাবু। সভায় নব-নির্বাচিত কমিটিকে ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেয়া হয়।

কাউন্সিল সভায় অর্ধ শতাধিক স্বজন উপস্হিত ছিলেন। সভাশেষে সকলে মিলে নৈশভোজ করেন।স্বজন সমাবেশের সাবেক সাধারণ সম্পাদক ফকির পলাশ বাউলের গানের মধ্য দিয়ে রাত সভা শেষ হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com