শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

দৌলতদিয়ায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে মানববন্ধন

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
  • ৭০ Time View

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে শাওন মন্ডলসহ তার সহযোগীদের গ্রেফতার ও ঘাট এলাকায় সকল ধরনের চাঁদাবাজি বন্ধের দাবিতে মানববন্ধন, প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দৌলতদিয়া লঞ্চঘাট এলাকায় এ কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী দৌলতদিয়া ইউনিয়ন ও ঘাট শ্রমিক দল শাখা। অভিযুক্ত শাওন মন্ডল দৌলতদিয়া ঘাট এলাকার আইয়ুব আলী মন্ডলের ছেলে।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, আওয়ামীলীগের ছত্রছায়ায় সন্ত্রাসী শাওন মন্ডল দৌলতদিয়া ঘাট এলাকায় দীর্ঘদিন ধরে ত্রাসের রাজত্ব সৃষ্টি করে রেখেছিল। ঘাটের অসহায় রিক্সা চালকদের কাছ থেকেও সে প্রতিদিন দেড় হাজার টাকা করে চাঁদা আদায় করত। শেখ হাসিনা সরকারের পতনের পরও তার দৌরাত্ম্য কমেনি। গত ১৮ আগষ্ট দুপুরে সে চাঁদা তুলতে ঘাটে যায়। কিন্তু রিক্সা চালক মিরাজ শেখ তাকে আর চাঁদা দেবেনা বলে রুখে দাঁড়ায়। এ সময় শাওন মন্ডল মিরাজকে বেদম মারপিট করে। বর্তমানে সে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রিক্সা চালক মিরাজের বড় ভাই ফিরোজ শেখ বলেন, তার ভাইকে পিটিয়ে আহত করার ঘটনায় তারা গোয়ালন্দ ঘাট থানায় একটি লিখিত অভিযোগ দেন। এতে শাওন ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে তাদেরকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। মিরাজের অবস্থা ভালো নয়। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া দরকার বলেও তিনি জানান।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন দৌলতদিয়া ইউনিয়ন ও ঘাট শ্রমিক দলের সভাপতি মো. নুরুল ইসলাম। বক্তব্য রাখেন গোয়ালন্দ উপজেলা বিএনপির সাবেক সভাপতি সুলতান নুর ইসলাম মুন্নু, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবলু, দৌলতদিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মোহন মন্ডল, সাধারণ সম্পাদক আইয়ুব আলী খান, রাজবাড়ী জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক শাহ আলম, গোয়ালন্দ উপজেলা শ্রমিক দলের সভাপতি সরোয়ার হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক আবুল কালাম মিয়া, গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সভাপতি রেজাউল হাসান মিঠু, পৌর ছাত্রদলের সাধারন সম্পাদক মুক্তার মাহমুদ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com