শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

গোয়ালন্দে শিল্পপতি নুরুল ইসলাম স্মরণে দোয়া মাহফিল

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : শনিবার, ১৩ জুলাই, ২০২৪
  • ৭৩ Time View

গোয়ালন্দে শিল্পপতি নুরুল ইসলাম স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ আছর গোয়ালন্দ উপজেলা মডেল মসজিদে যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে এ দোয়ার অনুষ্ঠান অেনুষ্ঠিত হয়। দোয়ার অনুষ্ঠান পরিচালনা করেন মডেল মসজিদের ইমাম ও স্বজন সমাবেশের ধর্ম বিষয়ক সম্পাদক মুফতি আজম আহাম্মদ।

অনুষ্ঠানে গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মন্ডল বলেন, দেশের জন্য মরহুম নুরুল ইসলামের অবদান অপরিসীম। দেশের জন্য তাকে আরো বহুবছর বেঁচে থাকার প্রয়োজন ছিল। তিনি জীবন বাজি রেখে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে দেশকে স্বাধীন করেছেন। দশের অর্থনৈতিক পুনর্গঠনে যমুনা গ্রুপ সৃষ্টি করেছেন। গড়ে তুলেছেন বহু শিল্প প্রতিষ্ঠান। এর মাধ্যমে হাজার হাজার মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি মুহাম্মাদ আবুল হোসেন, যুগান্তর প্রতিনিধি ও স্বজন সমাবেশের উপদেষ্টা শামীম শেখ, স্বজন সমাবেশের সভাপতি আতাউর রহমান মন্জু, সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, সহ সভাপতি শফিউদ্দিন মন্ডল, আনিছুর রহমান, শাহজাহান সিদ্দিক বিপ্লব, উপজেলা ফিড মালিক সমিতির সভাপতি ও স্বজন আব্দুর রহমান, স্বজন সমাবেশের সাংস্কৃতিক সম্পাদক নুরুল হক মিলন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সহিদুল ইসলাম, সাংবাদিক মইনুল হক মৃধা সহ মসজিদের সাধারণ মুসুল্লি ও স্বজন সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com