শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

পরাজিত চেয়ারম্যানের সমর্থকের মোটরসাইকেলে আগুন দিল কারা?

বালিয়াকান্দি প্রতিনিধি ॥
  • Update Time : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ৪৮ Time View

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যানের বাড়িতে এক সমর্থকের মোটরসাইকেল পুড়ে গেছে। গত রবিবার রাত সাড়ে ৮ টার সময় বালিয়াকান্দি উপজেলার চরদক্ষিণবাড়ী গ্রামের বাড়ীতে এ ঘটনা ঘটে।

বালিয়াকান্দি উপজেলা সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ বলেন, বেরুলী এলাকা থেকে ৩ টি মোটরসাইকেল যোগে কয়েকজন আমার সমর্থক দেখা করতে আসে। রাত সাড়ে ৮টার দিকে গল্প করার সময় হঠাৎ করে একটি মোটরসাইকেলে আগুন দেখতে পাই। পরে দৌড়ে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বিষয়টি বালিয়াকান্দি থানাকে অবগত করা হলে থানার ওসি আলমগীর হোসেন, এসআই রাজিবুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, এটা উদ্বেগজনক ঘটনা। বাড়ির সামনে রাখা মোটরসাইকেল কে বা কারা আগুন দিয়েছে বলে ধারণা করছি। আমার জীবনেরও জন্য এটা হুমকি স্বরূপ। এ ঘটনায় আমি থানায় জিডি করবো আমার জীবনের নিরাপত্তা চেয়ে। খোয়াজ বলেন, ৩টি মোটরসাইকেল নিয়ে আমি সহ কয়েকজন চেয়ারম্যানের বাড়ীতে গিয়ে গল্প করছিলাম। কিছু সময় পরে রেজাউল ইসলাম রেজার ৮০ সিসি হোন্ডা মোটরসাইকেল আগুনে পুড়ে যায়।

বালিয়াকান্দি থানার এসআই রাজিবুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ধারণা করা হচ্ছে ব্যাটারীর কানেকশন থেকে আগুন লেগে মোটরসাইকেলটির ট্যাংকিসহ পুড়ে গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com