শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

পাংশায় উৎসবমুখর পরিবেশ গৃহহীনদের মাঝে জমি ও ঘর হস্তান্তর

মোক্তার হোসেন, পাংশা ॥
  • Update Time : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৮৮ Time View

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় মঙ্গলবার উৎসবমূখর পরিবেশে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে তৃতীয় পর্যায়ে জমি ও ঘর হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। ১শ’জন হতদরিদ্র পরিবারের হাতে জমি ও ঘরের দলিলপত্র এবং পুষ্টি সামগ্রী তুলে দেন অতিথিবৃন্দ। পাংশা উপজেলা প্রশাসন উপজেলা পরিষদ হলরুমে এ কর্মসূচির আয়োজন করে।

জানা যায়, পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে জাতীয় সংসদের সংরক্ষিত আসনের এমপি এ্যাডভোকেট খোদেজা নাসরীন আক্তার হোসেন, রাজবাড়ীর জেলা প্রশাসক (ডিসি) আবু কায়সার খান, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদ, রাজবাড়ীর এনএসআই’র উপপরিচালক (ডিডি) মো. শরিফুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান, পাংশা পৌরসভার মেয়র মো. ওয়াজেদ আলী, সরিষা ইউপির চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস।

অনুষ্ঠানে পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগমসহ ইউপি চেয়ারম্যান, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, গণমাধ্যমকর্মী ও উপজেলার ১শ’জন উপকারভোগী উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহারের জমি ও ঘর পেয়ে খুশি হয় দরিদ্র পরিবারের লোকজন।

প্রসঙ্গতঃ মঙ্গলবার মুজিববর্ষ উপলক্ষে ঈদ উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে তৃতীয় পর্যায়ে জমি ও ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমি ও ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। পাংশা উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঈদ উপহারের জমি ও ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠান উপভোগ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com