শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

পাংশায় বাংলা নববর্ষ ১৪২৯ বরণ

মোক্তার হোসেন, পাংশা ॥
  • Update Time : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ২০৭ Time View

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বাংলা নববর্ষ ১৪২৯ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা, আলোচনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় পাংশা উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু করে শিল্পকলা একাডেমীতে পৌছে মঙ্গল শোভাযাত্রা শেষ করা হয়। শোভাযাত্রা শেষে শিল্পকলা একাডেমীতে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদ, পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা ও পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান, এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠের প্রতিষ্ঠাকালীন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সুশীল কুমার মুদী, পাংশা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) উত্তম কুমার, কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষ, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. প্রভাস চন্দ্র সেন, মৎস্য কর্মকর্তা মো. সাঈদ আহমেদ, যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, পিআইও অফিসের উপসহকারী প্রকৌশলী মো. হেকমত আলী, পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর, পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সদস্য সাংবাদিক মো. মোক্তার হোসেন, যশোহর এমএম কলেজের সহকারী অধ্যাপক মো. হাফিজুল ইসলাম, শিল্পকলা একাডেমীর শিক্ষক বর্ণালী দত্ত, চৈতন্য বসাক, হিমাংশু কুন্ডু রকেট, মৃত্যুঞ্জয় পাঠক, স্বপন মৃধা, তরিকুল ইসলাম মিলন ও দীপঙ্কর গোস্বামীসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর নৃত্য শিল্পীরা নৃত্য ও সংগীত শিল্পীরা সংগীত পরিবেশন করেন। এছাড়া অতিথি শিল্পী হিসেবে দীপিকা রানী বিশ্বাস সংগীত পরিবেশন করেন। নৃত্য ও সংগীত পরিবেশনের মধ্য দিয়ে বাংলা নববর্ষ ১৪২৯ উদযাপন অনুষ্ঠান প্রাণবন্ত হয়ে ওঠে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com