শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

পাংশায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ৭মার্চ পালিত

Reporter Name
  • Update Time : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ২০৪ Time View

মোক্তার হোসেন, পাংশা ॥
রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সোমবার যথাযোগ্য মর্যাদায় “ঐতিহাসিক ৭ই মার্চ” ২০২২ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সকালে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। এ সময় জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেষে দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো)’র সভাপতিত্বে আলোচনা সভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা মো. ওসমান গনী, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মো. ফজলুল হক ফরহাদ, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহিদুল ইসলাম মারুফ, পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাকিম রুমী, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন ও পাংশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম সরদার (রেজা) প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ওহাব মন্ডল।

আলোচনা সভায় বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপির নেতৃত্বে দলকে সুসংগঠিত করার গুরুত্বারোপ করেন। আলোচনা সভায় পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি দীপক কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট ভজ গোবিন্দ দে, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক সুব্রত কুমার দাস (সাগর), যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, প্রচার সম্পাদক লাবলু বিশ্বাস, সহপ্রচার সম্পাদক মোবায়দুল হক চুন্নু, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান (পিল্টু জোয়ার্দ্দার)সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com