শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

গোয়ালন্দে আ’লীগ নেতা খুনের আসামির আদালতে স্বীকারোক্তী

নিজস্ব প্রতিবেদক ॥
  • Update Time : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১৩৯ Time View

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দুর্গম চরাঞ্চল দেবগ্রাম ইউনিয়নের রাখালগাছি গ্রামে পাবনার আওয়ামী লীগ নেতা আক্কাছ আলী হত্যার ঘটনায় রাশেদুল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করেছে রাজবাড়ীর ডিবি পুলিশ। সে গোয়ালন্দ উপজেলার চরপাড়া গ্রামের অফু মন্ডলের ছেলে। আদালতে সে খুনের কথা স্বীকার করে জবানবন্দী দিয়েছে।

রাজবাড়ীর ডিবি সূত্র জানায়, গত ২১ জুন তারিখ দুপুর সাড়ে ১২টার দিকে পাবনার ঢালার চর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামীলিগের সাধারণ সম্পাদক আওয়ামী লীগ নেতা আক্কাস আলীকে (৬২), পিতা-মৃত ময়েজ উদ্দিন, সাং-ধারাই, থানা-আমীনপুর, জেলা-, গোয়ালন্দঘাট থানাধীন রাখালগাছি গ্রামস্থ করিম প্রামানিক এর বসত বাড়ির সামনে প্রকাশ্য দিবালোকে অজ্ঞাতনামা দুস্কৃতিকারীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে চলে যায়। এ ঘটনায় গোয়ালন্দঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের হয়।

এরপর রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের মৌখিক নির্দেশনায় রাজবাড়ী ডিবি পুলিশ ছায়া তদন্ত শুরু করে। এ খুনের সাথে জড়িত আসামি মোঃ রাশেদুল ইসলামকে গত ৩০ জুন তারিখে গোয়ালন্দ উপজেলার চরপাড়া নামক স্থান থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে এবং ঘটনার সাথে জড়িত অন্যান্য অজ্ঞাত আসামীদের নাম ঠিকানা প্রকাশ করে। গত ১ জুলাই আসামীকে আদালতে সোপর্দ করিলে সে খুনের ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তী মূলক জবানবন্দী প্রদান করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com