শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

গোয়ালন্দের দুর্গম চরে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ১৩৮ Time View

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নে দুর্গম চর এলাকায় আওয়ামী লীগ নেতা আক্কাস আলী (৭০) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা। নিহত আক্কাস আলী রাজবাড়ী জেলার পাশ্ববর্তী পাবনা জেলার বেড়া উপজেলা ঢালাচর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। মঙ্গলবার দুপুরে গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের রাখালগাছি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারের কেন্দ্র করে তাকে হত্যা করা হতে পারে। তবে তিনি একসময় চরমপন্থীর দলের সাথে যুক্ত ছিলেন। আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসেন।

দেবগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম বলেন, মঙ্গলবার বেলা ১২ টার দিকে আক্কাস আলী তার ইউনিয়নের রাখালগাছি এলাকায় নদীর তীরে অবস্থান করছিল। এ সময় একটি ট্রলারযোগে এসে সশস্ত্র দূর্বৃত্তরা তার উপর হামলা চালায়। তারা আক্কাস আলীকে এলোপাথাড়ি কুপিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে পুনরায় ট্রলারযোগে ঘটনাস্থল ত্যাগ করে।

এ বিষয়ে ঢালারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কোরবান আলীর সাথে মুঠোফোনে কয়েকবার চেষ্টা করা হয়। কিন্তু তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য জানা যায়নি।
আক্কাস আলীকে কুপিয়ে হত্যা করার সংবাদ নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করার প্রক্রিয়া করছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করবেন। পুলিশ তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com