শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ৩॥ মাইক্রোবাস ভাংচুর

নিজস্ব প্রতিবেদক ॥
  • Update Time : শনিবার, ১১ মে, ২০২৪
  • ৫৮ Time View

রাজবাড়ীর বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে দুদফা সংঘর্ষ ও মাইক্রোবাস ভাংচুর করা হয়েছে। চেয়ারম্যান প্রার্থীর বাড়ীতে ইটপাটকেল নিক্ষেপ করা হয়েছে। শুক্রবার রাত ৮ টার দিকে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের চরদক্ষিণবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

হামলায় বালিয়াকান্দি উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের আনারস মার্কার সমর্থক চরদক্ষিণবাড়ী গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে আব্দুল্লাহ (৩৫), একই গ্রামের আক্কাস আলীর ছেলে হাসান, জব্বারের ছেলে সুজন। এদের মধ্যে আব্দুল্লাহকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন আব্দুল্লাহ বলেন, আনারস মার্কার গণসংযোগ করে ফেরার পথে নবাবপুর ইউনিয়ন পরিষদ এলাকায় পৌছালে ইউনিয়ন পরিষদ থেকে ইট নিক্ষেপ করে। এতে হাসান ও সুজন ইটের আঘাতে আহত হয়। সেখান থেকে আনারস মার্কার প্রার্থী আবুল কালাম আজাদের বাড়ীতে ঢোকার সময় আবার বিভিন্ন স্লোগান দিতে থাকে। এসময় আমরা স্লোগান দিলে আমাকে কুপিয়ে জখম করাসহ চেয়ারম্যানের বাড়ীতে ইট পাটকেল নিক্ষেপ করে।

চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, আমার বাড়ীর সামনে বিএনপি নেতা রফিকুল ইসলাম বাচ্চুর বাড়ীতে মিটিং করার জন্য এসে আমার বাড়ীতে ইটপাটকেল নিক্ষেপ করে এবং কর্মী দের উপর হামলা চালায়। পরে আচরণ বিধি লঙ্ঘন করে রাত ১০ টা পর্যন্ত সভা করে।

এ বিষয়ে মোটরসাইকেল মার্কার প্রার্থী এহসানুল হাকিম সাধন জানান, তার উঠান বৈঠকে হামলা চালানো হয়েছে।

বালিয়াকান্দি থানার ওসি মো. আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। পাল্টাপাল্টি ২টি অভিযোগ হয়েছে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com