শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

কালুখালীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৫ জনসহ নিহত ৬

শহিদুল ইসলাম, কালুখালী/ নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ী ॥
  • Update Time : বুধবার, ১ জুন, ২০২২
  • ২০৪ Time View

দৌলতদিয়া-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ীর কালুখালী উপজেলার ফায়ার সার্ভিস এর সামনে ট্রাক-অটোরিক্সা-প্রাইভেটকার এর ত্রিমুখি সংর্ঘষে মা-তিন মেয়ে-দুই নাতি এবং অটোরিক্সার চালক সহ চয়জন নিহত হয়েছে।

বুধবার সকাল ৯টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী চাঁদপুর এলাকায় ফায়ার সার্ভিস অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন রাজবাড়ী জেলা পাংশা উপজেলার পুঁইজোর গ্রামের মোতালেব মন্ডলের স্ত্রী মসিরন বিবি-(৬০), মসিরন বিবির তিন মেয়ে মরিয়ম (৪০), শিলা (৩০), এবং শিলার দুই ছেলে নয়ন (৯) ও ইউসুফ আলী (০৫)। এসময় একই এলাকার বসির উদ্দিনের ছেলে অটোরিক্সা চালক নাসির (৩২)। এই দুর্ঘটনায় আহত দুজন ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষ দর্শী আব্দুল হাই জানান, সকাল ৯টার দিকে আমি একটি বিকট শব্দ শুনতে পাই। ঘুরে দেখি কুষ্টিয়াগামী একটি ট্রাক এবং রাজবাড়ী শহরগামী একটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিক্সার পিছনে থাকা একটি প্রাইভেটকারও রাজবাড়ী দিকে যাচ্ছিল। প্রাইভেটকারও অটোরিক্সার পিছনে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থানে অটোরিক্সার চালক নাসির সহ ৩জন নিহত হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরোও ৪জন সহ ৬জন নিহত হয়।

নিহতদের পারিবারিক সূত্র জানায়, নিহত রাবেয়ার স্বামী ইসলাম রাজবাড়ী জেলহাজতে আটক আছে। মামলার তারিখ থাকায় পরিবারের লোকজন তাকে দেখতে যাচ্ছিল। পথিমধ্যে কালুখালীর চাঁদপুর ফায়ার সার্ভিসের সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা ট্রাক (ঢাকা মেট্রা ট ১৫-১৭৭৬) ইজিবাইককে চাপা দেয়। এসময় ঘটনাস্থলে ইজিবাইক চালক নাসির উদ্দিন,যাত্রী রাবেয়া বেগম,রাবেয়ার কন্যা শিশু কুলসুম নিহত হয়।

পাংশা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. লিয়াকত আলী দুর্ঘটনার সংবাদ নিশ্চিত করে জানান, দ্রুত ঘটনাস্থানে গিয়ে মৃত ৩জনের লাশ উদ্ধার করি। আরো ৩জনের লাশ হাসপাতালে রয়েছে।
রাজবাড়ী ফায়াস সার্ভিস এর অফিসার সাজিন মিয়া জানান, সংবাদ পেয়ে দুর্ঘটনাস্থল থেকে ৩জনের লাশ উদ্ধার করি। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।

কালুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হোসেন, লাশগুলো ময়না তদন্ত করে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়ার জন্য ব্যবস্থা করা হচ্ছে। তিনি আরো জানান, ট্রাক ও প্রাইভেটকার আটক করা হয়েছে। তবে এসময় কারো আটক করা সম্ভব হয়নি।

দুর্ঘটনাস্থলে ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ঢাকাগামী প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ২৯-৮১৩৯) ট্রাকের ধাক্কায় সামনের অংশ ভেঙ্গে যায়।

কালুখালী ফায়ার সার্ভিস দল, হাইওয়ে থানা পুলিশ ও স্থানীয় জনতা নিহতদের উদ্ধার করে।

প্রাণে বেঁচে যাওয়া ইজিবাইকযাত্রী শাহিন আহমেদ জানান, তিনিসহ সকল যাত্রী রাজবাড়ী কোর্টে যাচ্ছিল। ঘাতক ট্রাকের বেপরোয়া গতি দেখে সে দুর্ঘটনার পূর্ব মূহুর্তে লাফ দিয়ে নিজেকে রক্ষা করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com