শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

সাংবাদিক ফারুকের অকাল মৃত্যুতে শোকের ছায়া

বালিয়াকান্দি প্রতিনিধি ॥
  • Update Time : শনিবার, ১০ আগস্ট, ২০২৪
  • ৩৮ Time View

সাংবাদিক এসএম রাহাত হোসেন ফারুক আর নেই( ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজেউন)। । মাত্র ৪৫ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন তিনি। শুক্রবার রাত ১০টার দিকে মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে তিনি মারা যান। তার এই অকাল মৃত্যুতে সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। রাহাত হোসেন ফারুক বিবিসি ক্রাইমের জেলা প্রতিনিধি এবং দৈনিক জনতার আদালতের স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করতেন। তিনি রাজবাড়ী জেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং রাজবাড়ীর বালিয়াকান্দি রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি ছিলেন।

জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১০ টার সময় হঠাৎ অসুস্থ হয়ে মোটরসাইকেল থেকে মাটিতে পড়ে গেলে লোকজন বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শনিবার সকাল ১০ টায় ইন্দুরদী গ্রামের বাড়ীতে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে স্ত্রী ও ১ পুত্র সহ অসংখ্য গুনগ্রাহী আত্বীয় স্বজন রেখে গেছেন।

তার জানাজার পূর্বে বক্তব্যে রাখেন বালিয়াকান্দি উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম শওকত সিরাজ, উপজেলা বিএনপির সাবেক সাধারণ খোন্দকার মশিউল আযম চুন্নু, বালিয়াকান্দি উপজেলা জামায়াত ইসলামির আমির মাওলানা আব্দুল হাই জোয়াদ্দার, সাধারণ সম্পাদক খোন্দকার মনির আযম মুন্নু, বালিয়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন বিশ্বাস, বহরপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম, বালিয়াকান্দি বাজার বণিক সমিতির সভাপতি আতাউর রহমানসহ সাংবাদিকরা। নামাজে জানজায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com