শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

৩ দিনব্যাপী কৃষিমেলা সমাপ্ত প্রদর্শনীতে সেরা হলেন গোয়ালন্দের হুমায়ুন

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ১৬৬ Time View

রাজবাড়ীর গোয়ালন্দের তিন দিনব্যাপী কৃষি উন্নয়ন মেলার শেষ দিন বুধবার ৯টি স্টলের মধ্যে উৎপাদিত কৃষি পণ্য প্রদর্শনীতে আবারো উপজেলার মধ্যে সেরা হয়েছেন গোয়ালন্দের তরুণ কৃষি উদ্যোক্তা জেলায় বারবার কৃষিতে সেরার পুরস্কারপ্রাপ্ত গোয়ালন্দের কৃষক হুমায়ুন আহমেদ। তিনি গোয়ালন্দ বাজারে প্রতিষ্ঠিত আদদ্বীন কৃষি ভান্ডারের স্বত্বাধিকারী ও উপজেলার দৌলতদিয়া ইউপির ৮ নং ওয়ার্ড তোরাপ সেকের পাড়া গ্রামের বাসিন্দা। তিনি কৃষিতে জেলা ও উপজেলার সেরা কৃষকের খেতাবটা বলা চলে একেবারে নিজের করে নিয়েছেন। নতুন নতুন ফসল উৎপাদনের কারণেই তিনি বার বার সেরা কৃষক নির্বাচিত হন।

“কৃষিই সমৃদ্ধি” প্রতিপাদ্যে- কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা কৃষি অফিসের আয়োজনে প্রতিবছর এ মেলার আয়োজন করা হয়। মেলায় গোয়ালন্দ বাজার আদদ্বীন কৃষি ভান্ডারের স্বত্বাধিকারী কৃষি উদ্যোক্তা হুমায়ুন আহমেদ কন্দাল ফসল হিসাবে পানি কচু, গাছ আলু, পানি কচু বারি-৫, গুলকচু, করলা, চিচিঙ্গা, শসা, গাজর চাষ করে প্রথম স্থান অর্জন করে পুরস্কার হিসাবে সনদপত্র গ্রহণ করেন।

সনদপত্র প্রদান অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জ্যােতি বিকাশ চন্দ্র’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

বিশেষ অতিথি ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী, উপজেলা পরিষদ ভাইস নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. শফিকুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানা অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, উপজেলা কৃষি অফিসার মো. খোকন উজ্জামান, উপজেলা যুব উন্নয়ন অফিসার দেওয়ান তোফায়েল হোসেন, চার ইউনিয়নের চেয়ারম্যানগণ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com