শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

কেকেএস সেফহোম শিশুদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ

মো. সাজ্জাদ হোসেন, গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৪৯ Time View

‘সুস্থ্য দেহে সুন্দর মন, গড়ে তোলে ক্রীড়াঙ্গন’ প্রতিপাদ্যে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া কেকেএস সেফ হোমে অবস্থানরত যৌনপল্লীর মেয়ে শিশুদের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস) এর সহযোগী সংস্থা বাংলা হেল্প ও বিসিএসএস এর আর্থিক সহযোগিতায় ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। ক্রীড়া সামগ্রীর মধ্যে রয়েছে-ক্রিকেট সেট, ফুটবল, ক্যারম ও পাম্পার। বাংলা হেল্প ও বিসিএসএস দীর্ঘদিন কেকেএস সেফ হোমের শিশুদের সার্বিক উন্নয়নে আর্থিক ও কারিগরি সহযোগিতা প্রদান করে আসছে। ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন বাংলা হেল্প সংস্থার ম্যানেজার আশীষ মন্ডল, সহকারি ম্যানেজার মঞ্জুরুল আলম প্রমুখ। কেকেএস এর নির্বাহী পরিচালক ও রাজবাড়ী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার এধরনের মহতি উদ্যোগ গ্রহণের জন্য কেকেএস পরিবারের পক্ষে বাংলা হেল্প ও বিসিএসএস কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

ক্রীড়া সামগ্রী বিতরণ সম্পর্কে বাংলা হেল্প সংস্থার ম্যানেজার আশীষ মন্ডল বলেন, পড়ালেখার পাশাপাশি প্রত্যেকটি শিশুর খেলাধুলা করা জরুরি। খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। এজন্য সেফহোমে অবস্থানরত মেয়ে শিশুদের খেলাধুলা করার জন্য ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com