শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

পাংশায় জিল্লুল হাকিম এমপি ও কাজী ইরাদত আলীর সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল

মোক্তার হোসেন, পাংশা ॥
  • Update Time : রবিবার, ১ মে, ২০২২
  • ২২৫ Time View

রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এবং রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সুস্থতা কামনা করে শনিবার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মো. জালাল উদ্দিন বিশ্বাস পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করেন।

পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মো. জালাল উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির বারবার নির্বাচিত চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি দীপক কুমার কুন্ডু ও বাবুপাড়া ইউপির চেয়ারম্যান মো. ইমান আলী সরদার প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা শাহজুই কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মুহা. আবু মুসা আশয়ারী। অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ওসমান গনী, গোবিন্দ কুন্ডু ও খোন্দকার সেলিম হোসেন (রনো), পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহিদুল ইসলাম মারুফ ও পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক খোন্দকার তাসবীর হাসান সিসিলসহ আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠানকে ঘিরে পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল প্যান্ডেল করা হয়। উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ দোয়া ও ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com