শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

দুই দিনে ৫৭ সেট সিডিউল বিক্রয় পাংশা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসে ব্রীজ নির্মাণের সিডিউল ক্রয় নিয়ে উত্তেজনা

মোক্তার হোসেন, পাংশা ॥
  • Update Time : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ২২৩ Time View

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসে ব্রীজ নির্মাণের সিডিউল ক্রয় নিয়ে সোমবার দুপুরে পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মো. জালাল উদ্দিন বিশ্বাস এবং পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ ও তাদের সমর্থিত লোকজনের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস সিডিউল বিক্রয় নিয়ন্ত্রণের চেষ্টা করলে উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ ও তার সমর্থিত লোকজন সিডিউল বিক্রয় উন্মুক্ত করার পক্ষে জোরালো ভূমিকা নেয়। ফলে সিডিউল বিক্রয় নিয়ন্ত্রণের চেষ্টা ব্যর্থ হয়। তবে বড় ধরণের কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই বাগদুলী তাতীপাড়া রাস্তায় বাগদুলী খালের উপর গার্ডার ব্রীজ নির্মাণ, লক্ষণদীয়া আরমানের বাড়ির পাশে লক্ষণদীয়া খালের উপর গার্ডার ব্রীজ নির্মাণ, আশুরহাট মসজিদ সংলগ্ন চত্রা নদীর উপর গার্ডার ব্রীজ নির্মাণ ও বিলজোনা পাগলের আশ্রম সংলগ্ন খালের উপর গার্ডার ব্রীজ নির্মাণ ৪টি ব্রীজ নির্মাণের জন্য সোমবার ও মঙ্গলবার দু’দিনে মোট ৫৭ সেট সিডিউল বিক্রয় হয়েছে। পাংশা উপজেলা প্রকল্প বাস্তবায়ন দপ্তর ৫৭ সেট সিডিউল বিক্রয়ের তথ্য নিশ্চিত করেন।

পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ জানান, তিনি জাহেদা এন্টারপ্রাইজের অনুকূলে পাংশা উপজেলা প্রকল্প বাস্তবায়ন দপ্তরের ২০২১-২২ অর্থ বছরে ব্রীজ নির্মাণ প্রকল্প বাস্তবায়নের নিমিত্তে সিডিউল ক্রয় করতে গেলে সেখানে উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস সিডিউল বিক্রয় নিয়ন্ত্রণ করার চেষ্টা চালায়। এক পর্যায়ে জালাল বিশ্বাস ফরহাদকে উদ্দেশ্য করে হুমকি প্রদর্শন করে। ওই সময় ফজলুল হক ফরহাদ প্রতিবাদ করলে উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং ফরহাদের সমর্থিত লোকজন উপজেলা পরিষদের আশপাশ এলাকায় অবস্থান নিলে উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাস ও তার সমর্থিত লোকজন উদ্বিগ্ন হয়ে পড়ে। তাৎক্ষণিক ভাবে খবর পেয়ে পাংশা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

মঙ্গলবার দুপুরে ফজলুল হক ফরহাদ ও তার সমর্থিত লোকজনকে পাংশা উপজেলা পরিষদ চত্বরে দেখা যায়। জানতে চাইলে ফজলুল হক ফরহাদ বলেন, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এলাকায় দৃশ্যমান টেকসই উন্নয়ন চান। এলাকায় যাতে কোন টেন্ডারবাজি না হয় সে লক্ষ্যে সতর্ক থেকে উন্নয়ন কাজে সহযোগিতা করার কথা উল্লেখ করেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com