মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

কেকেএস এডভোকেসি মিডিয়া গ্রুপের উদ্যোগ সুবিধাবঞ্চিত নারী-শিশুদের জীবনমান উন্নয়নে এডভোকেসি সভা

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৪ Time View

রাজবাড়ীর গোয়ালন্দে কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস) এডভোকেসি মিডিয়া গ্রুপের আয়োজনে পূর্ব পাড়ার সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের জীবনমান উন্নয়নে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে কেকেএস এডভোকেসি মিডিয়া গ্রুপের সভাপতি মো. মজিবুর রহমান খান জুয়েল দৌলতদিয়া পূর্ব পাড়ার যৌনকর্মী মা ও তাদের শিশুদের জন্মনিবন্ধন ফি এবং বিলম্ব ফি মওকুফসহ তাদের জন্ম নিবন্ধন সহজ করার প্রস্তাব রাখেন। এছাড়া তাদের শিশুদের যৌন শোষণ ও বানিজ্যিক যৌন নির্যাতন হতে সুরক্ষা দিতে সহযোগিতা করার জন্য অনুরোধ জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র, কেকেএস এডভোকেসি মিডিয়া গ্রুপকে ধন্যবাদ জানান। তিনি আশা প্রকাশ করেন পূর্ব পাড়ার সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের যে কোনো সমস্যার কথা আপনাদের মাধ্যমে শুনতে পারবো এবং সমস্যাগুলো সমাধান করার চেষ্টা করবো। এ বিষয়ে উপজেলা প্রশাসন অনেক আন্তরিক। তিনি আরও বলেন, আপনারা যে সমস্যাগুলোর কথা বলেছেন আমি দায়িত্ব প্রাপ্ত ব্যাক্তিদের সাথে আলোচনা করে সমস্যাগুলো সমাধানের চেষ্টা করবো।

সভায় কেকেএস টিপ প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার শাহাদাৎ হোসেনসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কেকেএস এ্যাডভোকেসি গ্রুপটি Freedom Fund Gi Enhancing Protection of Child Sex Trafficking Survivors in Bangladesh  প্রকল্পের আওতায় গঠিত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com