শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক ॥
  • Update Time : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৬ Time View

সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ও গোপালগঞ্জে সন্ত্রাসী হামলায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল ও নবাগত পুলিশ সুপার মোসাম্মৎ শামিমা পারভীন এর সাথে মতবিনিময় সভা করেছে জেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক কার্যালয়ের আম্রকানন থেকে বের করা হয় একটি বিক্ষোভ মিছিল। মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপির কার্যালয়ে এসে শেষ হয়।

মিছিল শেষে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক অ্যড. লিয়াকত আলী বাবু, যুগ্ম আহ্বায়ক ও কেন্দ্রীয় কৃষকদলের সহ-সভাপতি অ্যড. মো. আসলাম মিয়া, সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন, সদস্য সচিব অ্যড. কামরুল আলম প্রমুখ। জেলা, উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ কোন প্রকার অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করা যাবে না। কিন্তু কিছু নামধারী ব্যাক্তি বিএনপির নাম ভাঙিয়ে চাঁদাবাজি, জমি দখল, মারধর,ভাংচুর করে নৈরাজ্য সৃষ্টি করছে। তাদের বিরুদ্ধে দলীয় ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। গোপালগঞ্জে সন্ত্রাসী হামলায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তারের দাবি ও চন্দনীতে সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদ কর্মসূচিতে ন্যাক্কারজনক হামলায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও আসলাম মিয়ার পরিবারকে জড়িয়ে ষড়যন্ত্র ও বিষদগারের নিন্দা জানানো হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com