শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

ছাত্র আন্দোলনে নিহত সাগরের কবর জিয়ারত ও পথসভা

নিজস্ব প্রতিবেদক ॥
  • Update Time : রবিবার, ১৮ আগস্ট, ২০২৪
  • ৫০ Time View

রাজবাড়ী বালিয়াকান্দিতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শিক্ষার্থী উপজেলার নারুয়া ইউনিয়নের বিলটাকাপোড়া গ্রামের সাগর হোসেনের করব জিয়ারত ও তার পরিবার কে সমবেদনা জানান রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম। এসময় জেলা বিএনপির নেতৃবৃন্দ তার সঙ্গে ছিলেন। পরে এক পথসভায় বক্তব্য দেন তিনি।

রবিবার বিকেলে নারুয়া বাজারে অনুষ্ঠিত পথসভায় নারুয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আব্দুল ওহাব মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম বলেন, আমাদের দেশের মানুষ শান্তি পায় নাই ১৭ বছরে। সরকারের কোন অনিয়ম দুর্নীতির বিপক্ষে কথা বলা যায়নি। আজ সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনের মধ্যে দিয়ে দেশ আরও একবার স্বাধীন হয়েছে। আমরা মুক্ত আকাশের নিচে দাঁড়িয়ে কথা বলতে পারছি। বিএনপি নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসলে নিহত সাগরের স্মৃতিকে ধরে রাখতে বালিয়াকান্দি উপজেলা হেডকোয়ার্টারে সাগরের নামে একটি স্মৃতিস্তম্ভ করা হবে। নারুয়া কলেজেও সাগরের নামে একটি স্মৃতিস্তম্ভ করা হবে। সাগরের নাম যাতে সব জায়গায় থাকে সেই ব্যবস্থা করা হবে।

অন্যদের মাঝে বক্তৃতা করেন পাংশা বিএনপির নেতা মুজাহিদুল ইসলাম, বালিয়াকান্দি উপজেলা জামায়াত ইসলামের আমীর আব্দুল হাই জোয়ার্দার, উপজেলা বিএনপির সদস্য সচিব এসএম মিজানুর রহমান বিল্লাল, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও ইসলামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল হোসেন খান, সাবেক সাধারণ সম্পাদক খোন্দকার মশিউল আযম চুন্নু, নারুয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আব্দুল ওহাব মন্ডল, জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সহ-সভাপতি খোন্দকার মনির আযম মুন্নু ও কালুখালী বিএনপির সাবেক আহবায়ক আব্দুর রাজ্জাক খান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com