শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

বিটিভি কার্যালয়ের ধ্বংসযজ্ঞ পরিদর্শনে কাজী কেরামত আলী এমপি

নিজস্ব প্রতিবেদক ॥
  • Update Time : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪
  • ২৩ Time View

দ্বাদশ জাতীয় সংসদের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি কাজী কেরামত আলীর নেতৃত্বে কমিটির সদস্যগণ বাংলাদেশ টেলিভিশনের ধ্বংসযজ্ঞ ও অগ্নিসংযোগস্থল পরিদর্শন করেন। পরিদর্শনকালে কমিটির সদস্য ফরিদা ইয়াসমিন ও আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী উপস্থিত ছিলেন।

রাষ্ট্রীয় গণমাধ্যম বাংলাদেশ টেলিভিশনে ধ্বংসযজ্ঞ ও অগ্নিসংযোগস্থল পরিদর্শন শেষে কমিটির সভাপতি বলেন, গত ১৮ জুলাই যে ধ্বংসযজ্ঞ চালানো হয়েছে তা স্বাধীনতার পর বাংলাদেশে ইতোপূর্বে আর দেখা যায় নাই। নিঃসন্দেহে এই ধ্বংসযজ্ঞ সাধারণ শিক্ষার্থীদের পক্ষে চালানো সম্ভব নয়। প্রশিক্ষিত সন্ত্রাসী বাহিনী, জঙ্গীরাই এই নারকীয় ধ্বংসলীলা চালিয়েছে। এসকল মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী, জঙ্গি ও দুষ্কৃতিকারীদের আইনের আওতায় আনতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী সাধারণ শিক্ষার্থীদের দাবি মেনে নিয়েছেন। আন্দোলনে নিহত সাধারণ মানুষের মৃত্যুতে শোক প্রকাশসহ আহতদের সুচিকিৎসা ও সুস্থতা কামনা করেন তিনি।

ফরিদা ইয়াসমিন বলেন, এই ধ্বংস্তুপ দেখে সাধারণ নাগরিক হিসেবে আমি মর্মাহত। গণমাধ্যম দেশের জন্য কাজ করে। তদন্ত সাপেক্ষে এর ক্ষয়ক্ষতি নির্ধারন করতে হবে এবং দোষীদের আইনের আওতায় আনতে হবে।

আবুল কালাম মো. আহসানুল চৌধুরী বলেন, সাধারণ শিক্ষার্থীদের মাঝে প্রবেশ করে বিএনপি জামাত-শিবির এই ধ্বংসযজ্ঞ চালিয়েছে। তারা বাংলাদেশের স্বাধীনতা ও উন্নয়নে বিশ্বাস করেনা।

পরিদর্শনে বিটিভির মহাপরিচালক জাহাঙ্গীর আলম, তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সচিব মো. তারিক মাহমুদসহ সংশ্লিষ্ট কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com