শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

কলেজ শিক্ষক ছেলে মারলেন ৯০ বছর বয়সি পিতাকে

শহিদুল ইসলাম, কালুখালী ॥
  • Update Time : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৫৭ Time View

জমি লিখে দেয়নি,তাই তার ক্ষোভ। আর এই ক্ষোভের রোষানলে পরে ৯০ বছর বয়সী পিতা মার খেলেন ঢাকার সিদ্ধেশ^রী ডিগ্রি কলেজের প্রফেসার আ. রাজ্জাকের হাতে। প্রফেসার পুত্রের অমানবিক মারপিটে আহত পিতা আয়ুব আলী জোয়াদ্দার কালুখালী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন নিয়েছেন।

গত বুধবার বিকেলে রাজবাড়ীর কালুখালী উপজেলার বংকুর (দেওয়ালী ) গ্রামে এই মারপিটের ঘটনা ঘটে। এলাকাবাসী শারমিন আক্তার জানায়, পবিত্র রমজানের শেষ ইফতার উপলক্ষে ওইদিন আয়ুব আলী জোয়াদ্দার এর বাড়ীতে ইফতারের আয়োজন চলছিলো। এরই মাঝে আয়ুব আলীর প্রফেসার পুত্র আব্দুর রাজ্জাক হাজির হয়। সে ভাইদের অকথ্য ভাষায় গালিগালাজ করে মারপিট করতে গেলে পিতা আয়ুব আলী জোয়াদ্দার বাধা দিতে যায়। এসময় প্রফেসার আ. রাজ্জাক তাকে বেদম প্রহার করে গুরুতর আহত করে পালিয়ে যায়। গ্রামবাসীর সহযোগীতায় ছেলেরা আহত পিতাকে কালুখালী হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে ব্যবস্থা গ্রহনের জন্য আহত পিতা আয়ুব আলী জোয়াদ্দার কালুখালী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগটির তদন্ত করছেন এসআই প্রদীপ কুমার ।

আহত পিতা আয়ুব আলী জোয়াদ্দারের পুত্র শাকিব হোসেন জানায়, অভিযোগ দায়েরের পর থেকে প্রফেসার রাজ্জাক আমার প্রান নাশের হুমকী দিচ্ছে। সে ভাড়াটে সন্ত্রাসীদের সহযোগীতায় আমাকে হত্যার কথা বলছে।

পিতাকে মারপিটের কারন জানার জন্য প্রফেসার রাজ্জাকের মুঠোফোনে আলাপ করলে সে এই প্রতিনিধিকেও নানাভাবে ভয় দেখায়। মারপিটের ঘটনা জানার জন্য সে কখনো এসপি, কখনো ওসি আবার কখনো সাব ইন্সেপেক্টর প্রদীপ কুমারের কাছে যেতে বলে। অবশেষে গত রবিবার (১৪ এপ্রিল) কালুখালী থানার সামনে দেখা হয় প্রফেসার রাজ্জাকের সাথে। পূর্ব নিয়মেই বলে সাব ইন্সেপেক্টর প্রদীপ কুমারের কাছে যেতে। থানার ভিতরে সাব ইন্সেপেক্টর প্রদীপ কুমারের মুখোমুখি করলে মুখ খোলে রাজ্জাক। তিনি বলেন, আমি বাবাকে মারতে চাইনি। মারতে চেয়েছিলোম ছোটভাই শাকিবকে। বাবা সামনে গেলো তাই। তিনি আরো বলেন, আমার বাবা ভিক্ষা করে সংসার চালাতেন। আমি নিজ চেষ্টায় কষ্ট করে প্রফেসর হয়েছি। বাবার নামে কোটি টাকার জমি রেখেছি। এখন আমার জমি আমাকে ফেরত দেয়না। একজন প্রফেসারের এতো টাকার উৎস কি ? জানতে চাইলে চুপ হয়ে যায় ঢাকার সিদ্ধেশ^রী ডিগ্রি কলেজের প্রফেসার রাজ্জাক।

এদিকে বৃদ্ধ পিতাকে প্রফেসার পুত্র কতৃক মারপিটের ঘটনা বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ায় জেলাব্যাপী আলোড়ন সৃষ্টি হয়েছে। সাধারণ মানুষ এ ঘটনার তীব্র নিন্দা ও শাস্তি দাবী করছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com