সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

মহাসড়কে গাছচাপায় স্কুলছাত্রীর মর্মান্তিক মৃত্যু

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ১৫৪ Time View

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকানের কাছে ঢাক-খুলনা মহাসড়ক সম্প্রসারণে রোডের গাছ কর্তন চলাকালীন সড়কের পাশে স্তুুপ করা গাছের গুঁড়ির নিচে চাপা পড়ে চুমকি আক্তার (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বেলা ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে গাছ কাটার সময় এ ঘটনা ঘটে। নিহত চুমকি গোয়ালন্দ উপজেলার উজানচর ইউপির ২নং ওয়ার্ডের রমজান মাতুব্বার পাড়া গ্রামের খোকন শেখের মেয়ে ও স্থানীয় নবু ওসিমদ্দিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানায়, মহাসড়ক সম্প্রসারণের জন্য গাছ কেটে সড়কের পাশের স্তুপ করে রাখে কর্তৃপক্ষ। স্তুপের মধ্য থেকে চিকন একটি গাছের ডাল কিছুটা বের হয়ে ছিল। সেই ডালটি বের করার জন্য টান দিলে স্তুুপ করা গাছের বড় বড় গুঁড়ি গড়িয়ে পড়ে। এসময় চুমকি ওই গাছের গুঁড়ির নিচে চাপা পড়ে। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দা উজানচর ১নং ওয়ার্ড ইউপি সদস্য মো. আবুল হোসেন জানান, রাস্তা সম্প্রসারণের জন্য গাছ কাটা হচ্ছে। তবে গাছগুলো স্তুুপ করে রাখার ব্যাপারে কর্তৃপক্ষের আরো সতর্ক হওয়া উচিৎ ছিল। এ দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. শাহ্ মুহাম্মদ শরীফ জানান, শিশুটির মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত পাওয়া অবস্থায় হাসপাতালে আনা হয়। চিকিৎসা দেওয়ার পাশাপাশি তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের কাজ চলছিল। কিন্তু হঠাৎ অ্যম্বুলেন্সটির যান্ত্রিক সমস্যার কারণে তাকে দ্রুত স্থানান্তর করা সম্ভব হয়নি। এ অবস্থায় ওই শিশুর মৃত্যু হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com