শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

লোটাস কলেজিয়েট স্কুলে অভিভাবক সমাবেশ

মো. সাজ্জাদ হোসেন, গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৬৬ Time View

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ লোটাস কলেজিয়েট স্কুলের শিক্ষার্থীদের প্রথম মূল্যায়নের ফলাফল ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় লোটাস কলেজিয়েট স্কুলের প্রাথমিক শাখায় এ প্রথম মূল্যায়ন ফলাফল ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। এদিন প্লে গ্রুপ থেকে ৫ম শ্রেণি পর্যন্ত মোট ৬৬৯ জন শিক্ষার্থীর প্রথম সাময়িক মূল্যায়নের ফলাফল প্রদান করা হয়।

লোটাস কলেজিয়েট স্কুলের প্রথম সাময়িক মূল্যায়ন ও অভিভাবক সমাবেশে এসময় উপস্থিত ছিলেন লোটাস কলেজিয়েট স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান শিক্ষক মামুনুর রশীদ, পরিচালক গোলাপ আলী শেখ, বিমল কুমার রায়সহ প্রাথমিক শাখার অন্যান্য শিক্ষক মন্ডলী, অভিভাবকবৃন্দ, স্কুল স্টাফ এবং কোমলমতি ছাত্র-ছাত্রীবৃন্দ।

লোটাস কলেজিয়েট স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান শিক্ষক মামুনুর রশীদ বলেন, শিক্ষার্থীদের ফলাফল যাই হোক আগামীতে যেনো ভালো ফরাফল করে সেদিকে অভিভাবকদের নজর দেয়া উচিৎ। আপনারা যারা ফলাফল ও অভিভাবক সমাবেশে উপস্থিত হয়েছেন তেমনি করে স্কুল চলাকালীন সময়ে শিক্ষকরা আপনার সন্তানকে কেমন পড়াচ্ছেন তা মনিটরিং করাসহ প্রতিদিনের পড়া তৈরি করে দেয়াও আপনাদের দায়িত্ব ও কর্তব্য। সবশেষে তিনি উপস্থিত অভিভাবকদের ধন্যবাদ দেন এবং শিক্ষার্থীদের মঙ্গল কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com