শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

৩০টি ক্যাটল ট্রেনে গবাদিপশু পাঠানো হয়েছে- রেলমন্ত্রী জিল্লুল হাকিম

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ৬০ Time View

রেলপথ মন্ত্রী মো: জিল্লুল হাকিম বলেছেন, আসন্ন ঈদুল আযহায় ট্রেন যাত্রায় মানুষের কোন ভোগান্তি নেই। গত রোজার ঈদেও যেমন মানুষ ঈদ উদযাপনে নির্বিঘেœ বাড়ি ফিরেছে। এবারের ঈদুল আযহার ঈদেও মানুষ ভোগান্তি ছাড়া ট্রেনে বাড়ি ফিরতে পারবে। শুক্রবার দুপুরে রাজবাড়ীর গোয়ালন্দ পৌর জামতলা জেলা পরিষদের ডাকবাংলো রেষ্টহাউজে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এর পর তিনি গোয়ালন্দ পৌরসভার আয়োজনে ১০ হাজার ফলদ ও বনজ গাছের চারা রোপণ উদ্বোধন করেন।

তিনি আরো বলেন, এবার ঈদে ৩০টি ক্যাটল ট্রেনের মাধ্যমে আমরা গবাদিপশু পাঠানোর ব্যবস্থা করছি। আগে ট্রেন পরে আসলে আগে ছাড়তো, এখনমাত্র একটা লাইন, তবে ডাবল লাইন আমরা করছি। গোয়ালন্দে আমরা একটা ট্রেন দিবো, সেটা পোড়াদহ থেকে হতে পারে অথবা দর্শনা থেকেও হতে পারে। অচিরেই গোয়ালন্দের বন্ধ স্টেশনগুলো লোকবল নিয়োগ করে খুব তাড়াতাড়ি চালু করা হবে এবং স্টেশন গুলো মেরামত করে নতুন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. শফিকুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নওয়াব আলী, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, রাজবাড়ী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্পব ঘোষ প্রমুখ। পরে অতিথিবৃন্দ গোয়ালন্দ বাজার মুক্তিযোদ্ধা শহীদ মহিউদ্দিন আনছার ক্লাবে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সম্মেলনে যোগ দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com