শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

যথাযথ প্রক্রিয়া অনুসরণ না করে আলহাজ্ব শাহাবুদ্দিন আহমদ আদর্শ একাডেমীর গাছ কর্তনের অভিযোগ !

মোক্তার হোসেন, পাংশা ॥
  • Update Time : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ২১৭ Time View

যথাযথ প্রক্রিয়া অনুসরণ না করে পাংশা উপজেলার হাবাসপুর ইউপির আলহাজ্ব শাহাবুদ্দিন আহমদ আদর্শ একাডেমী চত্বর থেকে গাছ কর্তনের অভিযোগ উঠেছে। সোমবার সকালে সরেজমিনে গেলে দুটি মেহগনি গাছ কর্তনের সত্যতা মেলে। সেখানে উপস্থিত আবুল হাশেম জানান, বিদ্যালয়ের সভাপতির অনুমতি নিয়ে গাছ কাটা হচ্ছে। গাছ কাটার পর আবার নতুন করে গাছ লাগানো হবে।

এ ব্যাপারে আলহাজ্ব শাহাবুদ্দিন আহমদ আদর্শ একাডেমীর প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম বলেন, বিদ্যালয়টি এমপিওভুক্ত হয় নি। চলতি মাসের প্রথম সপ্তাহের দিকে বিদ্যালয় পরিচালনা কমিটির সভায় সর্বসম্মতিক্রমে বিদ্যালয়ের ১০/১২টি গাছ বিক্রি করে বিদ্যালয়ের কাজে খরচ করার সিদ্ধান্ত হয়। এলাকার গাছ ক্রয় করেন এমন ব্যক্তিদের জানিয়ে প্রকাশ্যে দরদাম করে স্থানীয় আজব আলীর নিকট প্রায় এক লাখ টাকা মূল্যে বিদ্যালয়ের গাছ গুলি বিক্রয় করা হয়েছে।

এ ব্যাপারে সোমবার দুপুরে পাংশা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের চলতি দায়িত্বে থাকা উপজেলা একাডেমীক সুপারভাইজার তৃপ্তি রানী মন্ডল জানান, আলহাজ্ব শাহাবুদ্দিন আহমদ আদর্শ একাডেমীর গাছ কাটার বিষয়ে অত্র দপ্তরে বিদ্যালয় থেকে কোন কিছু অবগত করানো হয় নাই। তিনি বলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার ছুটিতে আছেন। তিনি অফিসে আসলে বিষয়টি তাকে অবহিত করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com