শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা

নিজস্ব প্রতিবেদক ॥
  • Update Time : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ১৪৭ Time View

রাজবাড়ী জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা রোববার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকিম, রাজবাড়ী জেলা পুলিশ সুপার শাকিলুজ্জামান, সিভিল সার্জন ইব্রাহীম টিটন, রাজবাড়ী পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক গোলাম মো. আযম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মার্জিয়া সুলতানা, জেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, এনজিও কর্মকর্তা প্রমুখ।
সভার শুরুতে জেলা আইন-শৃঙ্খলা কমিটির গত সভার কার্য বিবরণী পাঠ করা হয়। গত সভার সিদ্ধান্ত সমূহ বাস্তবায়িত হয়েছে বলে জানানো হয়।

জেলা প্রশাসক বলেন, বাংলার অবিসংবাদিত নেতা যার অবদানে আজ আমরা বাংলাদেশ পেয়েছি। যার দেশপ্রেমে উজ্জিবিত হয়ে বাংলা স্বাধীন হয়েছে সেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারে যারা শহীদ হয়েছেন তাদের আত্মার শান্তি কামনা করছি। তিনি ১৫ আগষ্ট সফল ভাবে পালনের আহবান জানিয়ে আজকের আইন-শৃঙ্খলা কমিটির সভায় সকলকে উন্মুক্ত ও গঠনমূলক আলোচনা ও মতামত দেওয়ার আহবান জানান। সকলের বক্তব্যর থেকে একটি বিষয় পরিস্কার হয় যে রাজবাড়ীর আইনশৃঙ্খলা অনেক জায়গা থেকে ভালো তবে রাস্তায় ছোট ছোট ছেলেরা যে ভাবে মটর সাইকেল চালায় এবং ইজি বাইক গুলো এলোমেলো চলাফেরা করে তাতে সাধারণ জনগণের অসুবিধা হয়। রেলগেট এলাকায় অটো জানযট বিষয়ে কথা হয়। এবিষয়ে প্রেস ক্লাবের পেছনে অটো স্ট্যান্ড করার প্রস্তাব দেওয়া হয়।

পুলিশ সুপার বলেন, মটর সাইকেল এর লাইসেন্স চেকিং, হেলমেট পড়া ইত্যাদি নিয়ে আমরা কাজ করছি। এতে কিছুটা অসুবিধা হলেও জনস্বার্থে এই কাজ করা হচ্ছে। ফলে আমরা মনে করি মটর সাইকেল দুর্ঘটনা কিছুটা কমেছে। দ্রব্য মূল্যের উর্ধ্ব গতি রয়েছে এটা শুধু বাংলাদেশেই না পৃথিবীর প্রায় সকল জায়গায় একই রকম পরিস্থিতি বিরাজ করছে। রাজবাড়ীতে ৮৭১ জন পুলিশ নিয়োগ আছে জনগণের জন্য কিন্তু একটি সিসি ক্যামেরা ১০০ জন পুলিশের সমান কাজ করে বলে মনে হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com