শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন

চুরি যাওয়া ছাগল বিক্রি করতে এসে ধরা ওয়ারেন্টভুক্ত আসামি

গোয়ালন্দ প্রতিনিধি ॥
  • Update Time : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১৩৫ Time View

রাজবাড়ীর গোয়ালন্দে চুরি যাওয়া ছাগল বিক্রি করতে এসে জনতার হাতে ধরা পড়েছে গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক আসামী। তার নাম মিজান বেপারী (২৭)। সে গোয়ালন্দ উপজেলার পূর্ব উজানচর গফুর মন্ডল পাড়ার গোলাপ বেপারির ছেলে। থানায় তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে।

আটক মিজান বেপারী জানান , মঙ্গলবার সকাল ১০ টার দিকে তিনি পশ্চিম উজানচর রমজান মাতুব্বর পাড়ার (জমিদার ব্রিজ) খোলা মাঠ হতে একটি ছাগল চুরি করে। ছাগলটি বিক্রির উদ্দেশ্যে দৌলতদিয়া ক্যানাল ঘাটের অস্থায়ী হাটে নিয়ে গেলে লোকজনের বিভিন্ন প্রশ্নে সে এলোমেলো কথা বলে। এতে সন্দেহ হলে তারা আমারে ধাওয়া দেয়। আমি ছাগল ফেলে পাশেই অবস্থিত দৌলতদিয়া মডেল হাইস্কুলে গিয়ে আশ্রয় নেই। এ সময় আমি স্কুলের স্যারদের বলি, আমার বিরুদ্ধে ওয়ারেন্ট আছে। আমাকে পুলিশে দিয়ে দেন। দয়া করে জনতার হাত থেকে বাঁচান। পরে শিক্ষকরা আমাকে গণধোলাইয়ের হাত থেকে রক্ষা করেন।

ক্যানাল ঘাটের ইজারাদার খলিল শেখ বলেন, ছাগলটির দাম অন্তত ৬/৭ হাজার টাকা। কিন্তু সে দাম চায় মাত্র ৪ হাজার টাকা। যেন কোনমতে বিক্রি করে চলে যেতে পারলেই রক্ষা। এতে আমাদের সন্দেহ হলে কিছু প্রশ্ন করা হয়। একপর্যায়ে সে দৌড় দেয়।

গোয়ালন্দ ঘাট থানার এস আই মিজানুর রহমান বলেন, খবর পেয়ে আমরা দৌলতদিয়া মডেল হাইস্কুলে যাই। এ সময় ছাগল মালিক আফজাল মোল্লা ছাগল চুরির বিষয়ে কোন মামলা করতে রাজী নন বললে ছাগলটি তাকে বুঝিয়ে দেয়া হয়। এছাড়া মিজান বেপারীর নামে থানার একটি জিআর মামলার ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com