শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

পাংশায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ক্লিনিক সিলগালাসহ ৪টি প্রতিষ্ঠানের জরিমানা

মোক্তার হোসেন, পাংশা ॥
  • Update Time : রবিবার, ২৯ মে, ২০২২
  • ২২৯ Time View

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় রোববার নিবন্ধন বিহীন ও নিবন্ধন নবায়ন বিহীন ক্লিনিক ও হাসপাতালে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে। অভিযানে পাংশা উপজেলা সড়কের পাশে অবস্থিত এনআর ক্লিনিক এবং শিল্পকলা মোড়ের পাশে মা, শিশু ও ডায়াবেটিস হাসপাতালের সিলগালাসহ ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা এছাড়া পাংশার মৈশালা এলাকাস্থ মইন চক্ষু ক্লিনিকে ৫ হাজার টাকা ও পাংশা উপজেলা সড়কের পাশে অবস্থিত মেডিল্যান্ড হাসপাতালে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, পাংশার এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওনের নেতৃত্বে রবিবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত নিবন্ধন বিহীন ও নিবন্ধন নবায়ন বিহীন ক্লিনিক ও হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়। উল্লেখিত বেসরকারী ক্লিনিক ও হাসপাতাল ছাড়াও একাধিক ক্লিনিক ও হাসপাতালে অভিযান চালিয়ে জনস্বার্থে সতর্কতামূলক দিক নির্দেশনা প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওন। অভিযানের সময় পাংশা হাসপাতালের আরএমও ডা. তরুন কুমার পাল, পাংশা উপজেলা সেনেটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. তৈয়বুর রহমান এবং পাংশা মডেল থানার পুলিশ উপস্থিত ছিলেন।

আভিযানিকদলের একটি সূত্র জানায়, স্বাস্থ্য অধিদপ্তরের তালিকা ও দিক নির্দেশনা মোতাবেক ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। নিয়ম নীতি বহির্ভূতভাবে পরিচালিত হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান অব্যাহত থাকবে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com