সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ ॥ নিহত ১৪

নিজস্ব প্রতিবেদক ॥
  • Update Time : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৫৩ Time View

১৬ এপ্রিল সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার কানাইপুর দিকনগর এলাকায় তেঁতুলতলা অ্যাবলুম হাইওয়ে রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। ফরিদপুরের কানাইপুরে যাত্রীবাহী বাস ও পিকআপভ্যানের সংঘর্ষে ১৪ জন নিহত হয়েছে। নিহতরা সবাই পিকআপের যাত্রী। এদের মধ্যে ৬ জন নারী ও দুই শিশু রয়েছে। নিহতরা সবাই পিকআপের যাত্রী বলে প্রাথমিকভাবে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা মাগুরাগামী ইউনিক পরিবহনের সঙ্গে ঢাকাগামী একটি যাত্রীবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নারীসহ ১০ জন নিহত হন। হাসপাতালে যাওয়ার পথে ও হাসপাতালে যাওয়ার পর আরও ৪ জন মারা গেছেন। নিহতেরা সবাই ফরিদপুরের আলফাডাঙ্গার বাসিন্দা।

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন চৌধুরী বলেন, ‘ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। প্রাথমিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে একটি পরিবারের লোকজন পিকআপ ভাড়া করে ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরছিলেন।

এর আগে ১৪ জনের প্রাণহানির তথ্য নিশ্চিত করেছিলেন ফরিদপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) মিরাজ। তিনি বলেন, সকাল ৮টার দিকে কানাইপুরের তেঁতুলতলা এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা ইউনিক পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। তিনি তাৎক্ষণিকভাবে হতাহত ব্যক্তিদের নাম পরিচয় জানাতে পারেননি বলে জানান। তিনি আরোও বলেন, নিহতরা পিকআপের যাত্রী ছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। আহত হয়েছেন বেশ কয়েকজন। তাদের হাসপাতালে পাঠানো হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com